ত্রিপুরা সফরের শুরুতেই বাধা, তৃণমূলের প্রতিনিধি দলকে আটকানো হল বিমানবন্দরে - VedasBD.com

Breaking

Tuesday, 27 July 2021

ত্রিপুরা সফরের শুরুতেই বাধা, তৃণমূলের প্রতিনিধি দলকে আটকানো হল বিমানবন্দরে

ত্রিপুরা সফরের শুরুতেই বাধা, তৃণমূলের প্রতিনিধি দলকে আটকানো হল বিমানবন্দরে

আগরতলা বিমানবন্দরেই আটকে দেওয়া হল তৃণমূলের প্রতিনিধি দলকে। ত্রিপুরায় প্রবেশের পূর্বেই বড়সড় ধাক্কা পেল তৃণমূলের প্রতিনিধি দল। ঠিক যেন শিলচরের ঘটনার পুনরাবৃত্তি সে রাজ্যে। সূত্রের খবর, এখনও অবধি বিমানবন্দরেই আটকে রয়েছেন বাংলার শাসক দলের সদস্যরা। সম্প্রতি আই প্যাকের সদস্যদের গৃহবন্দি রাখার অভিযোগ উঠেছে ত্রিপুরাতে। সেই ঘটনার বিষয়ে সবিস্তারে খোঁজ নিতে এবং আসন্ন ২০২৪-এর নির্বাচনে দিল্লী জয়ের লক্ষ্য নিয়ে ত্রিপুরায় নিজেদের ঘাঁটি শক্ত করতে বুধবার সকালে ত্রিপুরা উড়ে যান তৃণমূলের বেশ কয়েকজন হেভিওয়েট সদস্য।

কিন্তু বুধবার সকালেই আগরতলা বিমানবন্দরে আটকে দেওয়া হয় বাংলার মন্ত্রী ব্রাত্য বসু, মন্ত্রী মলয় ঘটক এবং ঋতব্রত বন্দ্যোপাধ্যায়কে। জানা গিয়েছে, ত্রিপুরা রাজ্য সরকার জানিয়েছে আরটিপিসিআর পরীক্ষার রিপোর্ট ছাড়া সে রাজ্যে কেউ প্রবেশ করতে পারবেন না। কিন্তু সমস্যাটা হচ্ছে, ত্রিপুরায় গেলেও, করোনা পরীক্ষা করাতে চাইছেন না তৃণমূল সদস্যরা। আর তা নিয়েই তৈরি হয় বচসা।

সূত্রের খবর, এখনও অবধি বিমানবন্দরেই রয়েছেন তৃণমূল প্রতিনিধিরা। এমনকি আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার সেখানে যাওয়ার কথা রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু সেখানে যাওয়ার আগেই ঘটে যায় এমন বিপত্তি।

No comments:

Post a Comment