আন্ডারওয়ার্ল্ড ডনের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগীর! বুলডোজার চলল তাঁর আত্মীয়র বাড়িতে - VedasBD.com

Breaking

Thursday, 15 July 2021

আন্ডারওয়ার্ল্ড ডনের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগীর! বুলডোজার চলল তাঁর আত্মীয়র বাড়িতে

Yogi takes tough action against Underworld Dawn

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ লাগাতার রাজ্যের সমাজ বিরোধীদের বিরুদ্ধে কড়া অ্যাকশন নিয়ে চলেছেন। ইউপির কুখ্যাত গ্যাংস্টারদের সম্পত্তি বাজেয়াপ্ত করে, অবৈধ নির্মাণ ভেঙে দিয়ে যোগী সরকার ‘নো টলারেন্স” নীতি আপন করছে। আর এবার সমাজ বিরোধীদের পাপের সাজা তাঁদের আত্মীয়স্বজনদের ভুগতে হচ্ছে যোগী রাজ্যে। উত্তর প্রদেশের যোগী সরকার এবার জেসিবি চালিয়ে আন্ডারওয়ার্ল্ড ডন খান মোবারকের সম্পত্তিও ভেঙে গুঁড়িয়ে দিয়েছে। 

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ডনের সম্পত্তি ভাঙা হচ্ছে দেখে এলাকায় অনেক লোক জড় হয়ে যায়। কিন্তু কেউ প্রশাসনের কাজে বাঁধা দেওয়ার সাহস দেখায় নি। প্রাপ্ত তথ্য অনুযায়ী, উত্তর প্রদেশের আম্বেদকর নগরে খান মোবারকের এই সম্পত্তির অবৈধ এবং কালো টাকায় বানানো হয়েছিল। এই কারণেই প্রশাসন সেটি ভেঙে গুঁড়িয়ে দেয়। PWD জানায় যে, খানের বোনের স্বামী তাঁদের জমি দখল করে সেখানে বাড়িটি বানিয়েছিল। এই অভিযোগের পরই প্রশাসন খান মোবারকের এই সম্পত্তির উপর বুলডোজার চালায়। 

তবে এটাই প্রথম না যে, মোবারকের সম্পত্তির বিরুদ্ধে অ্যাকশন নীল যোগী সরকার। এর আগেও গত বছর আন্ডারওয়ার্ল্ড ডনের ২০ কামরার একটি বাড়ি ভেঙে গুঁড়িয়ে দিয়েছিল প্রশাসন। আর এবার তাঁর আত্মীয়দের বাড়িতেও বুলডোজার চালাল প্রশাসন। উল্লেখ্য, খান মোবারক আন্ডারওয়ার্ল্ড ডন জফর সুপারির ভাই। তাঁর নাম রাজ্যর ১০টি মোস্ট ওয়ান্টেড অপরাধীর তালিকায় রয়েছে। তাঁর বিরুদ্ধে থানায় হত্যা, লুট ডাকাতি, অপহরণ আর তোলাবাজি সমেত ৩৫টি মামলা দায়ের আছে। ডন আপাতত জেলে বন্দি।

No comments:

Post a Comment