বিজেপি করার অপরাধে প্রতিবন্ধী যুবকের থেকে ট্রাই সাইকেল কেড়ে নিল তৃণমূল নেতা! - VedasBD.com

Breaking

Monday, 19 July 2021

বিজেপি করার অপরাধে প্রতিবন্ধী যুবকের থেকে ট্রাই সাইকেল কেড়ে নিল তৃণমূল নেতা!

Trinamool leader snatch tricycle from a disabled youth for the crime of supporting BJP

বিজেপি করার অপরাধে শারীরিক ভাবে অক্ষম ব্যক্তির থেকে কেড়ে নেওয়া হল রাজ্য সরকার প্রদত্ত ট্রাই সাইকেল। এমনটাই অভিযোগ উঠেছে এলাকার তৃণমূল নেতার বিরুদ্ধে। এই ঘটনায় শাসক দলের নেতার বিরুদ্ধে ধিক্কার জানিয়েছে বিরোধী শিবির। ঘটনাটি ঘটেছে তারকেশ্বরের শামসেরপুর এলাকায়। সেখানকার বালিগরি ২ নম্বর পঞ্চায়েতের বুথ সভাপতি হলেন তৃণমূল নেতা চন্দ্র শেখর ঘোষ। সাংসদ অপরূপা পোদ্দারের ছায়া সঙ্গী হিসেবেই এলাকায় পরিচিত তিনি। অভিযোগ উঠেছে, ওই এলাকার শারীরিক ভাবে অক্ষম ব্যক্তির থেকে তাঁর রুজি রোজগারের একমাত্র সম্বল ট্রাই সাইকেল কেড়ে নিয়েছে অভিযুক্ত তৃণমূল নেতা।

এই ঘটনা প্রসঙ্গে শামসেরপুরের বাসিন্দা ইন্দ্র রায় জানিয়েছেন, প্রায় ৪ বছর আগে শারীরিক সমস্যার দরুণ তাঁর দুটি পা’ই পঙ্গু হয়ে যায়। সংসারে তাঁর রয়েছে স্ত্রী, দুই সন্তান ও বৃদ্ধ বাবা। সংসার চালানোর জন্য তিনি সরকারের কাছে একটি ট্রাই সাইকেলের আবেদন করেন এবং তা পেয়ে তাতেই লটারি টিকিট বিক্রি করে কোনরকমে সংসার চালান তিনি। তবে বর্তমান সময়ে ইন্দ্র রায় অভিযোগ জানিয়েছেন, প্রায় মাসখানেক আগে এলাকার কিছু ছেলেকে বিজেপি করার অপরাধে বেধড়ক মারধর করা হয়। সেইসময় স্থানীয় তৃণমূল নেতা চন্দ্র শেখর ঘোষ তাঁর ট্রাই সাইকেল কেড়ে নেয় বলে অভিযোগ করেছেন। 

যার ফলে প্রায় এক মাস ধরে তিনি বেকার হয়ে ঘরে বসে আছেন। তিনি জানতে পেরেছেন, তাঁর ট্রাই সাইকেলটি তৃণমূলের দলীয় কার্যালয়ে রাখা আছে। বর্তমানে তাঁর ট্রাই সাইকেল ফিরিয়ে দেওয়ার জন্য প্রশাসনের দারস্থ হয়েছে ইন্দ্র রায়। এই ঘটনার তীব্র নিন্দা করে বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, ‘তৃণমূলের বুথ সভাপতি তো নয়, উনি একজন দুষ্কৃতী। একজন প্রতিবন্ধীর উপর এমন নির্মম অত্যাচারের ঘটনার ধিক্কার জানাই আমরা’। অন্যদিকে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে, এমন ঘটনা ঘটেনি বলে দাবি করেছেন তৃণমূল নেতা চন্দ্র শেখর ঘোষ।

No comments:

Post a Comment