পঞ্চায়ের ভোটে তৃণমূলকে শূন্য করার হুঙ্কার সৌমিত্রর, ফের পুরনো ছন্দে বিষ্ণুপুরের সাংসদ - VedasBD.com

Breaking

Sunday, 11 July 2021

পঞ্চায়ের ভোটে তৃণমূলকে শূন্য করার হুঙ্কার সৌমিত্রর, ফের পুরনো ছন্দে বিষ্ণুপুরের সাংসদ

Soumitra will defeat the Trinamool in the panchayat vote. MP of Bishnupur in old rhythm again

কিছুদিন আগেই যুব মোর্চার সভাপতি ছেড়ে ছিলেন তিনি, যার ফলে জল্পনা ছিল রীতিমতো তুঙ্গে। তবে কি আবার রাজনৈতিক গন্তব্য বদলাতে চলেছেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ । কিন্তু সেই দিনই নিজের ফেসবুক লাইভ থেকে সৌমিত্র জানিয়ে দেন যুব মোর্চার পদ ছাড়লেও দল ছাড়ার কোন প্রশ্ন নেই। তবে এখন সেসব অতীত সৌমিত্র যে ফের একবার পুরোনো ছন্দে ফিরেছেন তা বোঝা গেল তার উক্তিতেই। রবিবার বিষ্ণুপুর শহরে এক বেসরকারি লজে দলের সাংগঠনিক সভায় যোগ দিতে এসে তিনি বলেন, একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলকে বিষ্ণুপুরে ৫-১ করেছি। এবার পঞ্চায়েত ভোটে শূণ্য করতে চাই। সাথে সাথে নিজের যুব সভাপতির পদ ছাড়া নিয়েও এদিন কথা বলেন তিনি। 

তিনি বলেন, বয়স পেরিয়ে গেলে এমনিতেই যুব মোর্চার পদ ছেড়ে দিতে হয়, এটা নতুন কিছু নয়। আমি কি সারা জীবন যুব মোর্চা করবো। এমনকি সম্পূর্ণ ভোল পাল্টে তিনি জানান শুভেন্দু অধিকারীর উপরেও তার কোনও রাগ নেই। তিনি বলেন, রাজনীতিতে মান-অভিমান চলে আবার কূটনীতিও চলে। যদিও এক্ষেত্রে কোন দিকে ইঙ্গিত করতে চাইলেন সৌমিত্র তা অবশ্য বলে দেবে সময়ই। তবে তার এই বক্তব্যকে পাত্তা দিতে রাজি নন বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি ডক্টর শ্যামল সাঁতরা। তার মতে, উনি অনেক কথাই বলেন, ওনাদের নিজেদের দলও ওনাকে পছন্দ করেন না গুরুত্ব দেন না অন্যান্য দলে তার কথায় কিছু এসে যায় না।

শ্যামল বাবুর মতে, আসলে নির্বাচনের আগে এক ধরনের হাইপ তৈরি করার চেষ্টা করছেন সৌমিত্র। তিনি এও বলেন, উনি এমন ভাব ভঙ্গি করেন যেন সকালবেলা দল ছেড়ে দিচ্ছেন, আবার বিকেলবেলা জানান উনি দলেই আছেন। কার্যত সৌমিত্রর কথার যে কোন ভরসা নেই একথাই বুঝিয়ে দিতে চান তৃণমূল নেতা। তবে এখন সেসব অতীত সৌমিত্র যে ফের একবার পুরোনো ছন্দে ফিরেছেন তা বোঝা গেল তার উক্তিতেই। রবিবার বিষ্ণুপুর শহরে এক বেসরকারি লজে দলের সাংগঠনিক সভায় যোগ দিতে এসে তিনি বলেন, একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলকে বিষ্ণুপুরে ৫-১ করেছি। এবার পঞ্চায়েত ভোটে শূণ্য করতে চাই। 

No comments:

Post a Comment