দিল্লী সফরে সৌমিত্র, নাড্ডার সঙ্গে বৈঠকে জানালেন শুভেন্দু-দিলীপকে নিয়ে কোনও সমস্যা নেই - VedasBD.com

Breaking

Saturday, 17 July 2021

দিল্লী সফরে সৌমিত্র, নাড্ডার সঙ্গে বৈঠকে জানালেন শুভেন্দু-দিলীপকে নিয়ে কোনও সমস্যা নেই

Soumitra in a meeting with Nadda during his visit to Delhi said that he has no problem with Shuvendu-Dilip

আচমকাই দিল্লী গেলেন বঙ্গ বিজেপির যুব মোর্চার সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। সৌমিত্রবাবু দিল্লীতে গিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেন। প্রাপ্ত খবর অনুযায়ী, জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে বাংলার হিংসা এবং নিগৃহীত কর্মীদের বিষয় নিয়ে আলোচনা করেন বিষ্ণুপুরের সাংসদ। প্রাপ্ত খবর অনুযায়ী, জেপি নাড্ডা ওনাকে এও জিজ্ঞাসা করেছেন যে, বাংলার বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারীর সঙ্গে ওনার কাজ করতে কোনও অসুবিধে হচ্ছে কী না? 

যদিও, কিছুদিন আগে ক্ষোভে ফেটে পড়া সৌমিত্র খাঁ দলের নেতৃত্বদের প্রতি আশা জাহির করে বলেছেন যে, ওনার কারও সঙ্গেই কাজ করতে অসুবিধে হচ্ছে না। সূত্রের খবর, সৌমিত্র খাঁ বলেছেন, দলটার নাম বিজেপি তাই আমি মন খুলে নিজের কথা বলতে পেরেছি। তবে আমার দলের কোনও নেতার সঙ্গেই বনিবনা নেই। আমরা সবাই এক হয়ে কাজ করব। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে সৌমিত্রবাবু এও জানিয়েছেন যে, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে তিনি তৃণমূলকে শূন্য করে দেখাবেন।

এছাড়াও বাঁকুড়ায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজের জন্য জেপি নাড্ডার কাছে আবেদন জানিয়েছেন তিনি। বাড়ি বাড়ি পানীয় জল, নতুন হাইওয়ে, হাসপাতালে, কেন্দ্রীয় বিদ্যালয়, বিষ্ণুপুরকে হেরিটেজ সিটি করার আবেদন জানিয়েছেন তিনি। প্রাপ্ত খবর অনুযায়ী, নিজের সংসদীয় এলাকায় ৫ বছরে ২৫ কোটি টাকা খরচের রূপরেখাও তৈরি করেছেন তিনি। উল্লেখ্য, কিছুদিন আগে বিজেপির সাংসদ সৌমিত্র খাঁকে নিয়ে রাজ্য রাজনীতিতে তুমুল জল্পনা ছড়িয়েছিল। যদিও পরে সৌমিত্রবাবু জানিয়েছেন, আমাকে নিয়ে জল্পনার কিছুই নেই। তিনি জানান, আমি আমৃত্যু পর্যন্ত বিজেপি দলের সঙ্গেই রয়েছি। কিছু মানুষ নিজেদের স্বার্থসিদ্ধির জন্য আমাকে নিয়ে জল্পনা ছড়াচ্ছে। তাঁরা তাঁদের কাজ করুক, আমি আমার কাজ করব।

No comments:

Post a Comment