দিল্লীতে গিয়ে চরম সক্রিয় শুভেন্দু! একাধিক মন্ত্রীর সঙ্গে বৈঠক করে কীসের ইঙ্গিত দিলেন তিনি? - VedasBD.com

Breaking

Friday, 23 July 2021

দিল্লীতে গিয়ে চরম সক্রিয় শুভেন্দু! একাধিক মন্ত্রীর সঙ্গে বৈঠক করে কীসের ইঙ্গিত দিলেন তিনি?

Shuvendu is extremely active in Delhi. What did he instruct after meeting with more than one minister?

বিধানসভা নির্বাচনে দারুণ সাফল্য লাভের পর প্রথমবার দিল্লী যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তার আগেই শুক্রবার দিল্লী গিয়ে জরুরী বৈঠক সারলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মাননীয়ার এই দিল্লী সফর খুবই তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। শুক্রবার কাঁথির বাড়িতে থাকাকালীন দিল্লী তলবের ফোন পায় শুভেন্দু। ডাক পেয়েই দিল্লী ছোটেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। সেখানে গিয়ে প্রথমে বৈঠক হয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। তারপর বৈঠক করেন বিজেপির সর্বভারতী সভাপতি জেপি নাড্ডা এবং অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে।

জেপি নাড্ডার সঙ্গে সাক্ষাতের পর স্যোশাল মিডিয়ায় শুভেন্দু লেখেন, ‘নয়াদিল্লিতে বিজেপির সদর কার্যালয়ে শ্রী জগৎ প্রকাশ নাড্ডা জির সাথে সাক্ষাৎ করতে পেরে আপ্লুত। বিজেপির সর্বভারতীয় সভাপতির সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। দিল্লী গিয়ে সাক্ষাৎ করেনকেন্দ্রীয় রেলমন্ত্রী শ্রী অশ্বিনী বৈষ্ণবের সঙ্গে। সেকথা স্যোশাল মিডিয়ায় জানিয়ে তিনি লেখেন, ‘মাননীয় কেন্দ্রীয় রেলমন্ত্রী শ্রী অশ্বিনী বৈষ্ণব জির সাথে সাক্ষাৎ করে নন্দীগ্রামের রেলপথ প্রকল্পটি পুনরায় চালু করার জন্য অনুরোধ করলাম। তিনি আমাকে এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

আবার সেখানে কেন্দ্রীয় গ্রামোন্নয়ন ও পঞ্চায়েতি রাজ মন্ত্রী শ্রী গিরিরাজ সিংহ জির সঙ্গে দেখা করেন শুভেন্দু অধিকারী। স্যোশাল মিডিয়ায় লেখেন, ‘কেন্দ্রীয় গ্রামোন্নয়ন ও পঞ্চায়েতি রাজ মন্ত্রী শ্রী গিরিরাজ সিংহ জির সাথে দেখা করতে পেরে আনন্দিত। MGNREGA কার্যকর করার ক্ষেত্রে পশ্চিমবঙ্গে যে দুর্নীতিরাজ চলছে সে সম্পর্কে ওনাকে অবহিত করেছি। রাজনীতির শিকার পশ্চিমবঙ্গের বিজেপি কর্মীদের কীভাবে প্রধানমন্ত্রী আবাস যোজনার সুবিধা না পাওয়া এবং প্রকল্প চালু হবার পর দীর্ঘদিন আটকে থাকার ফলে কিভাবে পশ্চিমবঙ্গের মানুষ সেই প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়েছে।

No comments:

Post a Comment