মুকুলের বিরুদ্ধে মোক্ষম তিন অস্ত্র শানিয়ে স্পিকারের দ্বারস্থ হচ্ছেন শুভেন্দু অধিকারী - VedasBD.com

Breaking

Wednesday, 14 July 2021

মুকুলের বিরুদ্ধে মোক্ষম তিন অস্ত্র শানিয়ে স্পিকারের দ্বারস্থ হচ্ছেন শুভেন্দু অধিকারী

Shuvendu Adhikari is approaching the speaker with three weapons against Mukul

পাবলিক অ্যাকাউন্টস কমিটি (পিএসি)-র চেয়ারম্যান পদে মুকুল রায়কে নিযুক্ত করার পর থেকেই, বিরোধিতায় নেমেছে বিরোধী শিবির। ইতিমধ্যেই মঙ্গলবার বিজেপি পরিষদীয় দল মুকুল রায়ের বিরুদ্ধে স্মারকলিপি জমা দিয়েছে রাজ্যপাল জগদীপ ধনখড়ের কাছে। এবার কড়া মুডে মাঠে নামছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মুকুল রায়ের দলত্যাগের প্রমাণ হিসেবে তিনটি অস্ত্রের কথা তুলে ধরেছেন শুভেন্দু অধিকারী। 

তিনটি অস্ত্রে মুকুলকে মাত দিতে তৈরি বিরোধী শিবির। শুভেন্দু অধিকারী জানিয়েছেন, ‘প্রথম প্রমাণ স্বরূপ, দলনেত্রী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সামনেই তৃণমূল ভবন থেকে উত্তরীয় পরে সবুজ শিবিরে যোগদান করেন মুকুল রায়। দ্বিতীয় অস্ত্র হিসেবে তুলে ধরেন আলিপুরদুয়ারের প্রাক্তন বিজেপি সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মাকে তৃণমূলে যোগাদন করানোর বিষয়টা। তাঁর কথায়, ‘মুকুল রায় যদি তৃণমূলে যোগ নাই দিয়ে থাকেন, তাহলে তিনি কিভাবে গঙ্গাপ্রসাদ শর্মার হাতে তৃণমূলের পতাকা তুলে দিলেন? আর মুকুলের বিরুদ্ধে তৃতীয় অস্ত্র হিসেবে তুলে ধরলেন তাঁর ট্যুইটার অ্যাকাউন্ট, যেখানে নিজেকে নিজেকে অল ইন্ডিয়া তৃণমূলের নেতা হিসেবে ট্যুইট করেছেন মুকুল রায়। 

শুভেন্দুর কথায়, ‘নিজের ভেরিফায়েড ট্যুইটার অ্যাকাউন্ট থেকে নিজেকে তৃণমূল নেতা হিসেবে তুলে ধরেছেন মুকুল রায়। সেসমস্ত প্রমাণ আমরা সংগ্রহ করে রেখেছি। ৭ জন বিজেপি বিধায়কের মধ্যে মুকুল রায়কে পিএসি চেয়ারম্যান পদের জন্য বেছে নেওয়া হল। এই বিষয়ে ১৬ ই জুলাই শুনানি হওয়ার আগেই স্পিকার ঘোষণা করলেন, ভারতীয় জনতা পার্টির বিষয় মুকুল রায়। এই সমস্ত বিষয়ে রাজ্যপালের হস্তক্ষেপ চাইছি আমরা। মুকুল রায়ের বিরুদ্ধে এই তিন অস্ত্রে শান দিয়ে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হবেন শুভেন্দু অধিকারী, এমনটাই জানা গিয়েছে।

No comments:

Post a Comment