জনসংখ্যার ভারসম্য নষ্ট করার পিছনে আমির খানের মতো মানুষের হাত রয়েছেঃ বিজেপি সাংসদ - VedasBD.com

Breaking

Monday, 12 July 2021

জনসংখ্যার ভারসম্য নষ্ট করার পিছনে আমির খানের মতো মানুষের হাত রয়েছেঃ বিজেপি সাংসদ

People like Aamir Khan have a hand in upsetting the population balance - BJP MP

বিজেপির সাংসদ সুধীর গুপ্তা বিশ্ব জনসংখ্যা দিবসে জনসংখ্যা নিয়ন্ত্রণের জন্য কঠোর পদক্ষেপ নেওয়ার কথা বলেছেন। তিনি বলিউড অভিনেতা আমির খানকে আক্রমণ করে বলেছেন, ‘ভারতের উন্নতির জন্য জংসংখ্যা নিয়ন্ত্রণের ক্ষেত্রে কঠোর পদক্ষেপ নেওয়া উচিৎ। জনসংখ্যার ভারসম্য নষ্ট করার পিছনে নায়ক আমির খানের মতো মানুষের হাত রয়েছে। ওনার প্রথম স্ত্রী রিনা দত্ত নিজের সুই সন্তানের সঙ্গে, দ্বিতীয় স্ত্রী কিরণ রাও নিজের সন্তানদের সঙ্গে কোথায় যাবে সেটার চিন্তা না করে আমির খান তৃতীয় বিবির খোঁজে রয়েছে।

সাংসদ সুধীর গুপ্তা বলেন, ‘আমাদের এটা ভাবতে হবে যে, ভারতের ভূমি এক ইঞ্চিও বাড়েনি, কিন্তু জনসংখ্যা ১৪০ কোটিতে পৌঁছে গিয়েছে। এর জন্য তো আর শুভেচ্ছা দেওয়া যায় না। অতীতের দিকে তাকালে দেখতে পাব যে ভারত যখন ভাগ হয়েছিল, তখন পাকিস্তানের জনসংখ্যা কম থাকা সত্বেও তাঁরা বেশি ভূমি পেয়েছে। সাংসদ বলেন, ‘ভারতে এখনও বহু মানুষের পছন্দের তালিকায় আমির খান শীর্ষে রয়েছে। ওনার প্রথম স্ত্রী তাঁর দুই বাচ্চার সঙ্গে, আর দ্বিতীয় স্ত্রী তাঁদের সন্তানদের সঙ্গে কোথায় যাবে, সেটার চিন্তা না করে আমির খান তৃতীয় বিবি খুঁজছে। গোটা বিশ্বকে ভারত এই বার্তা দিচ্ছে?

সুধীর গুপ্তা বলেন, ‘ভারতে জনসংখ্যার ভারসম্য নষ্ট করার পিছনে আমির খানের মতো মানুষের হাত রয়েছে। এটা দুর্ভাগ্য যে, ফরিদাবাদের এক মহিলা ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত হওয়ার পরেও নিজের অষ্টম এবং শেষ সন্তানের জন্ম দেয়। মৃত্যুর আগে ওই মহিলা বলেন, আমি প্রসন্ন কারণ ঈশ্বরের বার্তা পৌঁছে দিতে আট সন্তানের জন্ম দিয়েছি। এটা কেমন বার্তা? ভারতকে এবার কঠোর হতে হবে। উন্নয়ন করতে হলে জনসংখ্যা নিয়ন্ত্রণ করতে হবে। যারা এতে খুশি নন, তাঁদেরও কন্ট্রোল করতে হবে।

No comments:

Post a Comment