যোগ্য লোকের অভাব রয়েছে তৃণমূলে, তাই মন্ত্রীর বদলে, আমলারা সরকার চালাচ্ছে: জিতেন্দ্র তিওয়ারি - VedasBD.com

Breaking

Wednesday, 28 July 2021

যোগ্য লোকের অভাব রয়েছে তৃণমূলে, তাই মন্ত্রীর বদলে, আমলারা সরকার চালাচ্ছে: জিতেন্দ্র তিওয়ারি

যোগ্য লোকের অভাব রয়েছে তৃণমূলে, তাই মন্ত্রীর বদলে, আমলারা সরকার চালাচ্ছে: জিতেন্দ্র তিওয়ারি

একুশের বিধানসভা নির্বাচনে ২০০-র বেশি আসন দখল করে বাংলা জয়ের স্বপ্ন দেখেছিল বিজেপি শিবির। সেই স্বপ্ন সত্যি করতে বহু তৃণমূল কর্মী সমর্থকরা, সবুজ শিবির ছেড়ে আশ্রয় নিয়েছিল গেরুয়া শিবিরে। সেইসময় সেই তালিকায় নাম লিখিয়েছিলেন জিতেন্দ্র তিওয়ারিও। তবে নির্বাচনে জয়লাভ করতে না পারেলেও, এখনও বিজেপির সঙ্গেই রয়েছেন তিনি। সম্প্রতি আসানসোল দক্ষিণ মন্ডল ৩ তরফে আয়োজিত একটি কার্যকারী সভায় বক্তৃতা দেন জিতেন্দ্র তিওয়ারি। সেখানে তিনি শাসকদলকে আক্রমণ করার পাশাপাশি দলের কাজ নিয়েও মন্তব্য করেন। 

তাঁর কথায়, ‘২০০ টার্গেট নেওয়াটা একটু বেশিই হয়ে গিয়েছিল। এতো টার্গেট না নিলে, এই ৭৭ টি আসনের জয়ের বিষয়টা গর্বের সঙ্গে বলা যেত। আসলে লোকসভা নির্বাচনের পর, বিজেপি কর্মীদের ওপর প্রত্যাশা আরও বেড়ে গিয়েছিল। তৃণমূল শিবিরকে আক্রমণ করে জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘তৃণমূলে যোগ্য লোকের অনেক অভাব রয়েছে। সেই কারণে মন্ত্রীরা নয়, এখানে আমলারা সরকার চালায়। সন্ত্রাসের বাতাবরণ তৈরি করতে চাইছে তৃণমূল। তবে তৃণমূলের বিরুদ্ধে বিজেপিকে কাজ চালিয়ে যেতেই হবে।

বিজেপির কর্মকাণ্ডের বিষয়ে তিনি বলেন, ‘মানুষ আমাদের বিরোধী আসনে বসিয়ে সরকারের উপর নজরদারি করতে পাঠিয়েছে। বাংলার মানুষ চায়নি বলে, আমরা জিততে পারিনি। মানুষ চেয়েছে, সরকারের উপর আমরা নজরদারী করি। আর সেই দায়িত্ব পালন করা হচ্ছ কিনা, মানুষ তাও দেখছে। তবে আমরা যদি মানুষের দেওয়া এই দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি, তাহলে দেখবেন ২০২৬-এ মানুষ ঠিক আমাদের সরকার গঠনে সাহায্য করবে।

No comments:

Post a Comment