জোর করে সুদীপ্ত সেনের থেকে ৮০ কোটি টাকা নিয়েছিলেন মুকুল, বিস্ফোরক সারদা ডিরেক্টর মনোজ নাগেল - VedasBD.com

Breaking

Saturday, 10 July 2021

জোর করে সুদীপ্ত সেনের থেকে ৮০ কোটি টাকা নিয়েছিলেন মুকুল, বিস্ফোরক সারদা ডিরেক্টর মনোজ নাগেল

Mukul roy forcibly took Rs 60 crore from Sudipta Sen. says manoj nagel

মুকুল রায়ের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন সারদার অন্যতম ডিরেক্টর মনোজ নাগেল। এতদিন পর আজ প্রশ্ন তুললেন, কিভাবে কোটি কোটি টাকা আত্মসাৎ করার পরও বহাল তবিয়তে ঘুরছেন মুকুল রায়? যা নিয়ে এখন তোলপাড় বঙ্গ রাজনীতি। ২০১৩ সালের ১৯ শে এপ্রিল সারদা মামলায় গ্রেফতার হওয়ার এতদিন পর এবার মুখ খুললেন মনোজ নাগেল। সরাসরি আক্রমণ করলেন মুকুল রায়কে। তিনি বলেন, আমি মুখ্যমন্ত্রীর বাড়ি গেলে, মুকুল রায়ের সঙ্গে দেখা করতে বলা হয়। তারপর রাজীব কুমার আমায় ডেকে পাঠায় এবং আমাকে গ্রেফতার করা হয়। 

ভোটের আগে এসব বলিনি, কারণ নাহলে তখন বলা হত, রাজনীতি করার জন্য এসমস্ত বলছি। তিনি আরও বলেন, ‘সুদীপ্ত সেন শুধুমাত্র একজনকেই স্যার বলতেন, তিনি হলেন মুকুল রায়। জোর করে সুদীপ্ত সেনের থেকে আশি কোটি টাকা নিয়েছিলেন মুকুল রায়। একদিন সুদীপ্ত সেন আমাকে দুঃখের সঙ্গে জানিয়েছিলেন, গাড়ি করে ক্যাশ আশি কোটি টাকা নিয়ে দিল্লী গিয়ে মুকুল রায়কে দিয়েছেন। তাঁর ইচ্ছার বিরুদ্ধেই এই টাকা দিতে হয়েছিল। সিবিআই অফিসে সব বলেছি। আমি গোপন জবান বন্দি দিতেও রাজী। যারা এই কেসের সাহায্য করবে, তাঁদের নিরাপত্তা দিয়ে এই মামলার শেষ করা উচিৎ।

মুকুল রায়ের দিকে সরাসরি আক্রমণ করে বলেন, ‘শুধু আশি কোটি কেন, আরও যে কত টাকা নিয়েছে, তার হিসেব নেই। আমরা সবকিছু হারিয়ে সর্বস্বান্ত হয়ে বসে আছি। আর উনি কোটি কোটি টাকা আত্মসাৎ করে বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছেন? অবশ্যই এর তদন্ত হওয়া দরকার। এবিষয়ে তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, সারদা মামলা যেহেতু এই মুহূর্তে বিচার চলছে, তাই এবিষয়ে কোন মন্তব্য এখন করব না। 

অন্যদিকে বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন, ‘তৃণমূলে থাকাকালীন মুকুল রায় ছিলেন পার্টির কালো টাকার ম্যানেজার, আর বিজেপিতে এসে হয়েছিলেন তৃণমূলের গুপ্তচর। অনেক কেলেঙ্কারিতেই যুক্ত তিনি। ওনার না আছে বিশ্বাসযোগ্যতা, না আছে গ্রহণযোগ্যতা।

No comments:

Post a Comment