মোদি নামই যথেষ্ট, ওনার বিরুদ্ধে লড়ার মতো কোনও মুখ নেই, ওনাকে হারানো মুশকিলঃ সঞ্জয় রাউত - VedasBD.com

Breaking

Wednesday, 14 July 2021

মোদি নামই যথেষ্ট, ওনার বিরুদ্ধে লড়ার মতো কোনও মুখ নেই, ওনাকে হারানো মুশকিলঃ সঞ্জয় রাউত

Modi's name is enough, there is no face to fight against him, it is difficult to lose him: Sanjay Raut

একদিকে ভোট কুশলী প্রশান্ত কিশোর  বিরোধীদের একজোট করার প্রচেষ্টা চালাচ্ছেন। আরেকদিকে, শিবসেনা বারবার বিজেপির প্রশংসা করে চলেছে। আর এবার শিবসেনার সাংসদ তথা মুখপাত্র সঞ্জয় রাউত আরও একটি বড় বয়ান দিয়ে জল্পনা উস্কে দিলেন। রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউত বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে লড়াই করার মতো বিরোধী শিবিরে কোনও মুখ নেই। যতক্ষণ না কোনও মুখ আসছে, ততক্ষণ কোনও সুযোগ নেই। উল্লেখ্য, একদিন আগেই শিবসেনার মুখপত্র সামনাতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের প্রশংসা করা হয়। কেন্দ্র সরকার সমবায় মন্ত্রক আলাদা করে গঠিত করে অমিত শাহকে সেই মন্ত্রকের দায়িত্ব দেওয়ায় খুশি শিবসেনা। 

তাঁদের তরফ থেকে জানানো হয়েছে যে, অমিত শাহ নিঃসন্দেহে ভালো কাজ করবেন। আর ওনাকে নিয়ে যারা দোষারোপ করছে, তাঁরা ভুল করছে। শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত এটাও বলেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মোকাবিলায় কোনও মুখ নেই। সঞ্জয় রাউত বলেন, ২০২৪ সালে কোনও বড় মুখ ছাড়া নরেন্দ্র মোদীকে হারানো মুশকিল। শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত বলেন, রাহুল গান্ধী নিঃসন্দেহে একজন বড় কংগ্রেসি নেতা। কিন্তু ওনার থেকেও অনেক বড় নেতা রয়েছে। সঞ্জয় রাউত বলেন, কংগ্রেসে এখনও নেতৃত্বের অভাব রয়েছে, এই কারণেই তাঁরা এখনও দলের সভাপতি নির্বাচিত করতে পারছে না।

সঞ্জয় রাউত বলেন, প্রশান্ত কিশোরকে নিয়ে বলেন তিনি আমাদের সঙ্গে কিছু কাজ করেছিল। কিন্তু আমি জানিনা উনি কী করতে চাইছেন, তবে তিনি দেশের বিরোধী দলগুলিকে একসঙ্গে নিয়ে আসার জন্য বড় ভূমিকা পালন করতে পারেন। যদি কোনও অরাজনৈতিক নেতা এরকম কাজ করে, তাহলে সবাই সেটিকে গুরুত্ব দেয়। সঞ্জয় রাউত বলেন, নরেন্দ্র মোদীর নামই যথেষ্ট। করোনার দ্বিতীয় ঢেউয়ে প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা কিছুটা কমেছে। কিন্তু উনি মোদী, আজও উনি দেশের সবথেকে বড় নেতা। 

No comments:

Post a Comment