রাজনীতিতে মদন মিত্র একজন জোকার! ভুয়ো টিকা কাণ্ডের জেরে কটাক্ষ দিলীপের - VedasBD.com

Breaking

Thursday, 1 July 2021

রাজনীতিতে মদন মিত্র একজন জোকার! ভুয়ো টিকা কাণ্ডের জেরে কটাক্ষ দিলীপের

Madan Mitra is a joker in politics. Dilip's sarcasm in fake vaccine case

কখনও ফেসবুক লাইভ তো কখনও ওয়ে লাভলি বলে গান। আবার কখনও লাল টুকটুকে পাঞ্জাবি পড়ে রবীন্দ্র সঙ্গীত গেয়ে ওঠা। এমন নানা কাণ্ড তিনি করে থাকেন। হ্যাঁ, তিনি কামারহাটির বিধায়ক মদন মিত্র। এবার তাঁকে জোকার বলে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে বিজেপি যোগের কথা বলেছিলেন মদন। আর তার প্রেক্ষিতেই মদন মিত্রকে নিশানা করলেন দিলীপ ঘোষ। সরাসরি তৃণমূল কংগ্রেস বিধায়ককে জোকার বলে কটাক্ষ করলেন দিলীপ। তিনি বলেন, ‘‌ওঁর অনেক নাটক দেখেছি পশ্চিমবঙ্গের রাজনীতিতে যত জোকার রয়েছেন তার মধ্যে উনি একজন। 

কসবায় ভুয়ো টিকা কাণ্ডের ঘটনা নিয়ে নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন, ‘‌ভুয়ো ছবি ভাইরাল করা হচ্ছে। এই জাল টিকা কাণ্ডের পিছনেও যে বিজেপির হাত নেই, কে গ্যারান্টি দিতে পারে! এটা একটা বিচ্ছিন্ন ঘটনা। অভিযোগ আসার সঙ্গে সঙ্গে যে পদক্ষেপ করেছি আমরা তা করার সাহস আগে কেউ দেখায়নি। একটা চক্রান্ত করা হচ্ছে। বাংলাকে বদনাম করার চেষ্টা চালানো হচ্ছে।’

উল্লেখ্য, গতকালই দেবাঞ্জন ইস্যুতে রাজ্য সরকারকে নিশানা করে দিলীপ বলেছিলেন, ‘‌একজন নীলবাতি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন, নিজেকে পুরসভার কমিশনার হিসেবে পরিচয় দিচ্ছেন, আর বিষয়টি কারও নজরে এল না! আরও কত জাল অফিসার রয়েছে তা নিয়ে সন্দেহ হচ্ছে। আর কতজন দেবাঞ্জন আছে, তদন্ত করা উচিত। তৃণমূল কংগ্রেস সাংসদ এই ভুয়ো টিকার চক্র না ধরালে টিকা নিয়ে যদি কেউ অসুস্থ হয়ে পড়তেন এবং তাঁর মৃত্যু হতো তখন মমতা বন্দ্যোপাধ্যায় বলতেন মোদী ভুয়ো টিকা দিয়ে বাঙালিদের মেরে দিচ্ছে।

No comments:

Post a Comment