কোনও মহিলা বিজেপি করলে, জয় শ্রীরাম বললে দেওয়া হচ্ছে ধর্ষণের হুমকি, অভিযোগ অগ্নিমিত্রার - VedasBD.com

Breaking

Monday, 5 July 2021

কোনও মহিলা বিজেপি করলে, জয় শ্রীরাম বললে দেওয়া হচ্ছে ধর্ষণের হুমকি, অভিযোগ অগ্নিমিত্রার

If a woman joins BJP or says Joy Sriram, she is being threatened with rape, alleges Agnimitra

বিজেপির মহিলা কর্মীদের উপরই বেশি হামলা চালানোর ছক কষছে তৃণমূল কংগ্রেস। এমনই অভিযোগ করলেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী তথা আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল। তাঁর অভিযোগ, বর্তমান সময়ে তৃণমূলের অন্যতম পছন্দের শব্দবন্ধ হল, 'ধর্ষণ করে দেব।' রবিবার পূর্ব বর্ধমানের কালনায় দলীয় কর্মীদের সঙ্গে দেখা করে এই অভিযোগগুলো করেছিলেন অগ্নিমিত্রা। যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ পুরোপুরি উড়িয়ে দেওয়া হয় এভং অগ্নিমিত্রার বক্তব্যের বিরোধিতা করা হয়।

রবিবার কালনায় ১৭ জন নির্যাতিতা বিজেপি কর্মীর সঙ্গে দেখা করেন অগ্নিমিত্রা পাল। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, 'রাজ্যের প্রায় সব জায়গাতেই ভোট পরবর্তী হিংসার শিকার হতে হয়েছে বিজেপি কর্মীদের। কিন্তু পুলিশ ছোখ বন্ধ করে ঘুমিয়েছে। আদালতের নির্দেশে বর্তমানে পুলিশ কিছুটা জেগেছে। বিজেপি কর্মীদের বাড়িতে ফেরাচ্ছে পুলিশ।এরপর ফের ঘরে ফেরা বিজেপি কর্মীদের উপর শুরু হচ্ছে অত্যাচার। পুলিশ সেটা নিয়ে আর কিছু করছে না। অগ্নিমিত্রা এদিন আরও অভিযোগ করেন, বিজেপি করলেই গলা, হাত কাটার মতো হুমকি দেওয়া হচ্ছে।

ঘরছাড়া কর্মীদের বাড়ি ফিরতে হলে কিংবা দোকান খুলতে হলে 'জরিমানা' দিতে হচ্ছে। তবে এরই মাঝে অগ্নিমিত্রার হুঁশিয়ারি, এভাবে হুমকি দিয়ে কোনও ভাবেই দমানো যাবে না বিজেপিকে। এদিকে অগ্নিমিত্রার এই অভিযোগের বিরোধিতা করে তৃণমূলের মুখপাত্র দেব টুডু বলেন, 'গোটা দেশ জানে যে উত্তরপ্রদেশ হল খুন ও ধর্ষণের স্বর্গরাজ্য। আর তাই বাংলার মহিলারা বিজেপিকে ভোট না দিয়ে ওদের এখানে প্রত্যাখ্যান করেছেন। হারের পরে পথ খুঁজে না পেয়ে বিজেপির নেতা-নেত্রীরা শুধু পাগলের মতো কথা বলছেন।

No comments:

Post a Comment