ছেলে সক্রিয় বিজেপি কর্মী, অপরাধে টিকাকেন্দ্র থেকে ফিরিয়ে দেওয়া হল বছর ৮০-র বৃদ্ধকে - VedasBD.com

Breaking

Sunday, 4 July 2021

ছেলে সক্রিয় বিজেপি কর্মী, অপরাধে টিকাকেন্দ্র থেকে ফিরিয়ে দেওয়া হল বছর ৮০-র বৃদ্ধকে

Father has been sent back from the vaccination center as his son is an active BJP activist

বিজেপি করিস তোরা, তাই ভ্যাকসিন দেব না- এমনই অভিযোগ উঠল পূর্ব রামনগর গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে। যার ফলে প্রায় ৩ ঘণ্টা লাইনে দাঁড়িয়েও অপমানিত, লাঞ্ছিত হয়ে ফিরে আসতে হল বছর ৮০-র পরিতোষ বিশ্বাস এবং তাঁর ছেলে কালু বিশ্বাসকে। ঘটনাটি ঘটেছে তারকেশ্বরে পূর্ব রামনগর গ্রাম পঞ্চায়েতে। সেখানকার বাসিন্দা বছর ৮০-র পরিতোষ বিশ্বাস ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিতে গেলে, তাঁকে অপমান করে সেখান থেকে তাড়িয়ে দেওয়া হয়। পরিতোষ বিশ্বাস জানিয়েছেন, ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার জন্য শুক্রবার তাঁর বাড়িতে গিয়ে এক আশাকর্মী টোকেন দিয়ে আসেন।সেইমত শনিবার নির্দিষ্ট টিকাকেন্দ্র পূর্ব রামনগর গ্রাম পঞ্চায়েতে ভ্যাকসিন নেওয়ার জন্য প্রায় ঘণ্টা তিনেক লাইনে দাঁড়িয়ে থাকেন তিনি।

এরপর তাঁর সময় হলে মোবাইল নম্বর নেই বলে তাঁকে ফিরিয়ে দেওয়া হয়। ঘটনার খবর শুনে তাঁর ছেলে সক্রিয় বিজেপি কর্মী কালু বিশ্বাস সেখানে উপস্থিত হয়। কালু বিশ্বাস জানায়, ‘পঞ্চায়েতের এক অস্থায়ী কর্মী প্রথমে বাবাকে ফোন নম্বর নেই বলে ভ্যাকসিন দিতে অস্বীকার করে। তারপর সেখানে আমি গিয়ে বললেও, আমার সঙ্গে বচসা থেকে ধাক্কা ধাক্কি শুরু হয়। এরপর সমীর জানা বলেন, ‘বিজেপি করিস তোরা, তাই ভ্যাকসিন দেব না’, সেইসঙ্গে তেড়ে মারতেও আসেন।

এই ঘটনা প্রসঙ্গে বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি জানান, ‘এটাই তৃণমূলের সংস্কৃতি। ভ্যাকসিন নিয়ে চলতে থাকা নোংরামি বন্ধ করতে হবে, আর তার জন্য যেখানে বলার দরকার, বলব’। তবে এবিষয়ে পঞ্চায়েতের উপ-প্রধান জানিয়েছেন, ‘অভিযোগকারী ব্যক্তি চাইলে আমার সঙ্গে যোগাযোগ করতে পারেন। ওনার পছন্দ মত কেন্দ্রে ভ্যাকসিন নেওয়ার ব্যবস্থা করে দেব। তবে এই ধরণের ঘটনা একেবারেই কাম্য নয়’।

No comments:

Post a Comment