তৃণমূলের শহীদ দিবসের পাল্টা কর্মসূচিতে নামল BJP! বাংলা থেকে দিল্লী কাঁপানোর লক্ষ্য বিজেপির - VedasBD.com

Breaking

Tuesday, 20 July 2021

তৃণমূলের শহীদ দিবসের পাল্টা কর্মসূচিতে নামল BJP! বাংলা থেকে দিল্লী কাঁপানোর লক্ষ্য বিজেপির

BJP will join the Trinamool's Martyrs' Day counter program. BJP's target from Bengal to Delhi

প্রতিবছর মহাসমারোহে একুশে জুলাই অর্থাৎ শহীদ দিবস পালন করে থাকে তৃণমূল বাহিনী। এবারও এর অন্যথা হবে না। করোনা আবহে সশরীরে না হলেও ভার্চুয়ালী ভাবে গোটা দেশে পৌঁছে যাবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এবার বাংলা ছাড়িয়ে দিল্লী থেকে গুজরাট, ত্রিপুরায় শোনা যাবে মুখ্যমন্ত্রীর ভাষণ। অন্যদিকে পিছিয়ে নেই বিজেপি শিবিরও। এবার শহীদ দিবস পালনে মাঠে নেমেছে বিরোধী দল বিজেপিরাও। রাজ্যের পাশাপাশি দিল্লীতেও শহীদ দিবস পালন করবে গেরুয়া বাহিনী।

রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে সোচ্চার হওয়া বিজেপি একুশের জুলাইয়ের ময়দানেও সেই আঁচ বজায় রাখতে চায়। সূত্রের খবর, রাজ্যে ভোট পরবর্তী হিংসায় মৃতদের ছবির পোস্টার আর কাউআউট নিয়ে রাস্তায় নামবে বিজেপি শিবির। দিল্লীতে বিক্ষোভ প্রদর্শন শুরু করা হবে সকাল ১১ টা বেজে ৩০ মিনিটে। দিল্লীর রাজঘাটে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে অন্যান্য সাংসদরা ধর্নায় বসবেন এবং প্রতিবাদ জানাবেন। 

অন্যদিকে বাংলায় বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর নেতৃত্বে কলকাতায় বিজেপি হেস্টিংস কার্যালয় থেকে দুপুর দেড়টা থেকে বিকেল ৪ টে পর্যন্ত চলবে বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি শহীদ শ্রদ্ধাঞ্জলি পালন। প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের পর এবার চব্বিশের লোকসভা নির্বাচনকে টার্গেট করে এগোচ্ছে তৃণমূল শিবির। সেইমত বাংলা ছাড়িয়ে ৬ টি রাজ্যে পৌঁছে যাবে মমতার ভার্চুয়াল ভাষণ। ২৪ শের দিকে তাকিয়েই গোটা দেশে তৃণমূলের মহিমা প্রচার করতে প্রস্তুত সবুজ শিবির। অন্যদিকে থেমে নেই বিজেপি শিবিরও। পাল্টা কর্মসূচী সাজিয়েছে গেরুয়া শিবির।

No comments:

Post a Comment