ওর মত দালাল নেতার জন্যই বিজেপির ভরাডুবি, রাজীবকে তুমুল আক্রমণ বিজেপি নেত্রীর - VedasBD.com

Breaking

Thursday, 8 July 2021

ওর মত দালাল নেতার জন্যই বিজেপির ভরাডুবি, রাজীবকে তুমুল আক্রমণ বিজেপি নেত্রীর

BJP has lost the elections in Bengal because of a broker leader like him

একের পর এক বেসুরো সুর বেজে উঠছে বিজেপির অন্দরে। দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক অমৃতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার দুপুরে ফেসবুক লাইভে এসে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করার সঙ্গে সঙ্গেই রাজীব বন্দ্যোপাধ্যায় ও সব্যসাচী দত্তের তুলোধনা করতে বাদ দিলেন না এই বিজেপি নেত্রী। স্যোশাল মিডিয়ায় দলের প্রতি ক্ষোভ উগরে দিয়ে অমৃতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘আমি এবং আমার মত নেতৃত্বরা যেদিন থেকে রাজনীতি বুঝতে শুরু করেছি, প্রাপ্তবয়স্ক হয়েছি এবং ভোটাধিকার পেয়েছি, সেইদিন থেকেই এই দলের সঙ্গে যুক্ত আছি। 

কারো হাত ধরে বিজেপিতে আসিনি। সকলেই জানেন আমরা কোনদিন দলকে ছেড়ে অন্য কোথাও যাব না, সেই কারণেই আমাদের চিন্তাভাবনা, আবেগকে পদদলিত করা হচ্ছে। তিনি আরও বলেন, ‘আমার সমস্যার কথা শোনার মত কেউ নেই, কাউকে কিছু বলতেও পারছি না। মার খেলেও, আমাদের বলার কোন অধিকার নেই। কার্যকতাদের কান্না শুনতে হয় আমাদের। কিন্তু নেতারা আমাদের কথা শোনেও না, আর আমাদের ফোনও ধরে না।

ফেসবুক লাইভে এসে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশের পাশাপাশি আক্রমণ করলেন রাজীব, সব্যসাচীদেরও। তাঁর কথায়, ‘রাজীব বন্দ্যোপাধ্যায় ও সব্যসাচী দত্তের মত দালাল নেতাদের জন্য বিজেপির এই ভরাডুবি হয়েছে। চার্টার্ড ফ্লাইটে করে দিল্লী গিয়ে বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। বিজেপিতে এসেই মুখ্যমন্ত্রী ও তৃণমূলকে আক্রমণ করেছিলেন। সেদিন যে বিরোধী দলনেতা তাঁর কাছের লোক ছিল, আজ মুখ্যমন্ত্রীকে সমর্থন করে সেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেই নানা মন্তব্য করছেন। মমতা বন্দ্যোপাধ্যায় আর দলে ফিরিয়ে নিচ্ছে না বলেই উনি এখনও বিজেপিতে রয়েছে। কিন্তু দলের নেতাকে এইভাবে আক্রমণ আমরা কিছুতেই মানব না।

No comments:

Post a Comment