প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে গুরুদায়িত্ব দিল বিজেপি - VedasBD.com

Breaking

Tuesday, 13 July 2021

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে গুরুদায়িত্ব দিল বিজেপি

BJP has given important responsibility to former Union Minister Babul Supriya

বিধানসভার ভোট শেষ হয়ে গিয়েছে দু’মাস আগেই। এবার উপ-নির্বাচন আর পুরভোটের প্রস্তুতি চলছে রাজ্যে। তবে কবে হবে এই নির্বাচন সেই নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গিয়েছে। তবে পুরভোট নিয়ে আগেভাগেই কোমর বেঁধে নামছে গেরুয়া শিবির। আসানসোলের পুরভোটের প্রচারের জন্য ২১ জনের একটি কমিটি বানিয়েছে গেরুয়া শিবির। আর সেই কমিটির প্রধান করা হয়েছে আসানসোলের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

আসানসোলের সাংসদ ছাড়া ওই কমিটিতে জায়গা দেওয়া হয়েছে জিতেন্দ্র তিওয়ারি, কুলটির বিজেপি বিধায়ক অজয় পোদ্দার, অগ্নিমিত্রা পল, লক্ষ্মণ ঘোড়ুই, প্রাক্তন কাউন্সিলর শিবরাম বর্মণ, শ্রীদীপ চক্রবর্তী, বাপ্পা চট্টোপাধ্যায় এবং কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। আজকে এই নিয়ে একটি বৈঠক করা হয়। সেই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে এই বৈঠকে আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়কে দেখা যায়নি। দিলীপ ঘোষকে এই প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন, হয়ত কোনও কাজে ব্যস্ত রয়েছেন বলে তিনি আসতে পারেন নি।

উল্লেখ্য, কেন্দ্রীয় মন্ত্রিপদ যাওয়ার পর থেকেই বাবুল সুপ্রিয় রাজনীতি থেকে একটু দূরে দূরে থাকছেন। এমনকি ওনাকে নিয়ে রাজ্য রাজনীতিতে অনেক জল্পনারও সৃষ্টি হয়েছে। তবে তিনি আজ সেই জল্পনা উড়িয়ে দিয়ে বলেছেন, নানা গুজব আকাশে ভেসে বেড়াচ্ছে। অনেকেই তা শুনেই প্রতিক্রিয়া দিতে, ট্রোল করতে, নোংরা গালিগালাজ করতে ছুটে আসছেন। দয়া করে, এসবের মধ্যে আমাকে জড়াবেন না। আমার করা কাজ দিয়ে আমাকে বিচার করুন, গুজব দিয়ে নয়।

No comments:

Post a Comment