তৃণমূল নেতার প্রাসাদ বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে গুঁড়িয়ে দিল প্রশাসন - VedasBD.com

Breaking

Saturday, 24 July 2021

তৃণমূল নেতার প্রাসাদ বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে গুঁড়িয়ে দিল প্রশাসন

Administration demolished the palace of Trinamool leader with bulldozer

পুকুর বুজিয়ে বিশাল অট্টালিকা, তার জেরেই আদালতে মামলা করা হয়েছিল বীরভূমের ইলামবাজার ব্লকের বাতিকার অঞ্চলের তৃণমূল অঞ্চল সভাপতি বদরুল রহমানের বিরুদ্ধে। ২০১৯ সালে মামলা করা হলেও এতদিন বাদে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে রায় দেয় আদালত। সেই রায় অনুযায়ী, শনিবার কার্যত বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল বাড়িতে। মার্বেল এবং টাইলস দিয়ে সুসজ্জিত এই বিরাট অট্টালিকায় তৈরি হওয়ার পরেই তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন গৌড় হরি গড়াই উজ্জল মন্ডল সহ বেশকিছু স্থানীয় বাসিন্দা। 

তাদের দাবি ছিল, ক্ষমতাবলে পুকুর বুজিয়ে অনৈতিকভাবে এই বিরাট প্রাসাদ তৈরি করেছেন ওই তৃণমূল নেতা। সেই সূত্র ধরেই আদালতে দায়ের হয় মামলা। বিচার প্রক্রিয়া শেষ হওয়ার পর আজ বিশাল পুলিশবাহিনীর উপস্থিতিতে বুলডোজার দিয়ে ভেঙে দেওয়া হয় বাড়িটি। ওই তৃণমূল নেতার ভাই শেখ মইনুদ্দিন অবশ্য জানান, এইভাবে মামলা রুজু করা হয়েছে শুধুমাত্র নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্যই। আমার দাদা যেহেতু এলাকার তৃণমূল নেতা তাই ওই তিন ব্যক্তি ব্যক্তিগত আক্রোশের জেরে এমন মামলা করেছিলেন।

তবে আদালতের বিচার যে মাথা পেতে নিয়েছেন তারা সেকথাও জানিয়ে দেন তিনি। তার কথায় , আমরা যখন জায়গাটা কিনে ছিলাম তখন জানতাম ওটা পুকুরের পাড়। কিন্তু পরে জানা যায়, ওখানে পুকুর ছিল। সেই সূত্র ধরেই আমরা আমাদের ভুল মেনে নিয়েছি। আদালতের বিচার মাথা পেতে নিয়েছি।

No comments:

Post a Comment