কাজ করছে না পঞ্চায়েত! চন্দনা বাউরি বললেন "আমার হাতে ছেড়ে দিন আমি একাই সামলে নেব” - VedasBD.com

Breaking

Wednesday, 30 June 2021

কাজ করছে না পঞ্চায়েত! চন্দনা বাউরি বললেন "আমার হাতে ছেড়ে দিন আমি একাই সামলে নেব”

panchayat is not working. Chandana Baury says leave to me I will take responsibility for it alone.

একুশের বিধানসভা নির্বাচনে সবথেকে দরিদ্রতম প্রার্থী হয়ে মানুষের প্রশংসা কুড়িয়েছিলেন চন্দনা বাউরি। বিজেপির হেভিওয়েট প্রার্থীরা যখন দিকে দিকে পরাজয়ের শিকার হচ্ছিল, তখন চন্দনা বাউরি নিজের বিধানসভা কেন্দ্রে তৃণমূলের হেভিওয়েট প্রার্থীকে হারিয়ে জয় হাসিল করে নেন। প্রথমবার বিধায়ক হওয়ার পর চন্দনা বাউরি মানুষের পাশে দাঁড়ানো এবং এলাকার রাস্তাঘাট উন্নত করার অঙ্গীকার করেন।

মঙ্গলবার চন্দনা বাউরি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে বলতে শোনা যায় যে, পঞ্চায়েতে যারা সমস্যার কথা নিয়ে আসছে, তাঁদেরই বলা হচ্ছে চন্দনা বাউরির কাছে চলে যান। চন্দনা বাউরিই যদি সবকিছু করে, তাহলে পঞ্চায়েতগুলিকে চন্দনা বাউরির হাতে ছেড়ে দেওয়া হোক, আমি পঞ্চায়েতটাও দেখব। শালতোড়া বিধানসভাও দেখব। পঞ্চায়েত প্রধানরা যদি মনে করেন চন্দনা বাউরির কাছে গেলে সমস্ত সমস্যার সমাধান হবে, প্রত্যেকটা প্রধানকে আমি বলতে চাই, চন্দনা বাউরিকে পঞ্চায়েত গুলো ছেড়ে দেওয়া হোক, চন্দনা বাউরি একাই দেখে নেবে।


এছাড়াও তিনি বলেন ২০১৮ থেকে আমি একই রকম ভাবে হ্যারেজমেন্ট হয়ে চলেছি ! ২০২০ সালে প্রধানমন্ত্রী আবাস যোজনা বাড়ি শুধুমাত্র আমি ৬০ হাজার টাকা পেয়েছি আর কোন টাকায় আমি পাইনি আজ পঞ্চায়েত গিয়েছিলাম সেখানে গিয়ে যা দেখলাম আজ দীর্ঘ ১০ বছর ধরে একই রকম পঞ্চায়েত বিডিও অফিসের গাফিলতির জন্য বিভিন্ন গরিব মানুষ আজ সমস্ত কিছু থেকে বঞ্চিত হচ্ছে! আমিও বঞ্চিতের শিকার তাহলে পশ্চিমবঙ্গের কত সাধারণ মানুষ আছে তারা কিভাবে প্রতিনিয়ত বঞ্চিত হতে চলেছে তাই মুখ্যমন্ত্রী কে এই বিষয়ে দৃষ্টি আকর্ষণ করতে বলবো!

No comments:

Post a Comment