শনিবার ফের অমিত শাহের সঙ্গে বৈঠক রাজ্যপালের! ক্রমেই বাড়ছে জল্পনা - VedasBD.com

Breaking

Friday, 18 June 2021

শনিবার ফের অমিত শাহের সঙ্গে বৈঠক রাজ্যপালের! ক্রমেই বাড়ছে জল্পনা

governor will met Amit Shah again Today.

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে ফের বৈঠকে বসতে চলেছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। জানা গিয়েছে, শুক্রবার রাজ্যে ফেরার কথা থাকলেও রাজ্যপাল দিল্লিতে থেকে গিয়েছিলেন। এই আবহে শনিবার ফের অমিত শাহের সঙ্গে দেখা করবেন বলে টুইট করেন রাজ্যপাল। একই সফরে এভাবে দুই বার স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসায় ক্রমেই জল্পনা বাড়ছে।


গতকাল হঠাৎ করেই সূচিতে বদল হয় রাজ্যপালের। সূত্রের খবর, অমিত শাহের সঙ্গে আবারও দেখা করার ইচ্ছাপ্রকাশ করেন রাজ্যপাল। স্বরাষ্ট্রমন্ত্রকে এই বিষয়ে চিঠিও দিয়েছেন। এরপর স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে বৈঠকের সময় দেওয়া হলে সকালে টুইট করে রাজ্যপাল জানান, সকাল ১১টার সময় অমিত শাহের সঙ্গে বৈঠক করে দুপুরে কলকাতায় ফিরবেন রাজ্যপাল। এর আগে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অরুণ মিশ্র, অধীর চৌধুরীর সঙ্গে বৈঠক করেছিলেন রাজ্যপাল।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় অমিত শাহের সঙ্গে রাজ্যপাল প্রায় ৪৫ মিনিটের বৈঠক করেন। অমিত শাহের সঙ্গে বৈঠকের ছবি টুইটও করেন রাজ্যপাল। এবার আজ ফের বৈঠক। কী কী বিষয় নিয়ে আলোচনা হতে পারে আজকের বৈঠকে? সেই নিয়েই নতুন করে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। নির্বাচন পরবর্তী হিংসার প্রসঙ্গ নিয়ে আলোচনা হতে পারে বলে মত অনেক বিশ্লেষকের। সেই সঙ্গে রাজ্যপালের প্রতি শাসকদলের আচরণের প্রসঙ্গ নিয়েও আলোচনা হয়েছে বলে সূত্রের খবর।

No comments:

Post a Comment