যারা বেসুরো তারা দ্রুত বিদায় নিন, আমরা সবকিছু নতুন ভাবে শুরু করব: লকেট চ্যাটার্জী - VedasBD.com

Breaking

Wednesday, 9 June 2021

যারা বেসুরো তারা দ্রুত বিদায় নিন, আমরা সবকিছু নতুন ভাবে শুরু করব: লকেট চ্যাটার্জী

Those who want to leave the party say goodbye quickly. We will start everything in a new way: Locket Chatterjee

ইয়াস পরবর্তীতে বজ্রাঘাতে প্রাণ হারালেন বাংলার ২৯ জন মানুষ। সিঙ্গুরে সেই বজ্রাঘাতে মৃতদের পরিবারকে সমবেদনা জানাতে সেখানে যান লকেট চট্টোপাধ্যায়। আর সেখান থেকেই গর্জে উঠলেন দলবদলুদের বিরুদ্ধে, দিলেন কড়া বার্তাও। প্রসঙ্গত কিছুদিন ধরেই বিজেপির অন্দরে কিছু বেসুরো সুর বেজেই চলেছে। নির্বাচনের পূর্বে যারা তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে আশ্রয় নিয়েছিলেন, তাঁদের মধ্যে সিংহভাগই এখন আবারও ফিরতে চাইছেন সবুজের আভায়। বিভিন্ন কারণ দেখিয়ে, তাঁরা আবারও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ছত্রছায়ায়ই ফিরতে চাইছেন।

Those who want to leave the party say goodbye quickly. We will start everything in a new way: Locket Chatterjee

এবার এই দলবদলুদের বিরুদ্ধে সুর চড়ালেন লকেট চট্টোপাধ্যায়। তিনি কটাক্ষের সুরে বলেন, বাংলার ২ কোটি ২৭ লক্ষ মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন। যারা চলে যেতে চাইছেন, তাঁরা তাড়াতাড়ি বিদায় নিন। আমরা নতুন উদ্যোমে আবারও কাজ শুরু করব। আগেই বুঝেছিলাম তাঁরা ভবিষ্যতে এরকমই কিছুটা একটা করবে। অন্যায়ের বিরুদ্ধে লড়াই জারি রেখেছিলাম আর ভবিষ্যতেও মানুষের পাশে থেকে মন জয় করার কাজ আমরা চালিয়ে যাব। যারা দলের ভালো চায় না, তাঁদের বিরুদ্ধে দল ঠিক ব্যবস্থা নেবে।

দলবদলের এই তালিকায় ইতিমধ্যেই নাম লিখিয়েছেন দীপেন্দু বিশ্বাস, সোনালী গুহরা। তবে কিছুদিন ধরেই এবার বেসুরো সুর শোনা যাচ্ছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের গলায়। সম্প্রতি স্যোশাল মিডিয়ায় তাঁর করা একটি পোস্ট দেখে, সেই জল্পনা আরও উস্কে উঠেছে। একই সুর তুলেছেন আবার রন্তিদেব সেনগুপ্তও।

No comments:

Post a Comment