এবার নরেন্দ্র মোদী ও দিলীপ ঘোষের পাশে জায়গা পেতে চলেছেন শুভেন্দু অধিকারী - VedasBD.com

Breaking

Monday, 28 June 2021

এবার নরেন্দ্র মোদী ও দিলীপ ঘোষের পাশে জায়গা পেতে চলেছেন শুভেন্দু অধিকারী

This time Shuvendu Adhikari is going to get a place next to Narendra Modi and Dilip Ghosh

রাজ্য বিজেপির রথ প্রচারে কেন্দ্রীয় নেতৃত্ব এবং রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে এবার স্থান পেতে চলেছে বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ছবিও। বিজেপির রথ প্রচারে কার ছবি থাকবে তা নিয়ে নানা জলঘোলা হওয়ার পর এরকমই সিদ্ধান্ত নিতে চলেছে গেরুয়া শিবির। নির্বাচনের পূর্বে বাংলা জয়ের লক্ষ্যে বিজেপির রথযাত্রার সূচনা করা হয়েছিল। রাজ্যের বিভিন্ন প্রান্তে এই রথযাত্রায় সামিল হয়েছিল বিজেপির হাজার হাজার কর্মী, সমর্থকরা।

গেরুয়া শিবিরের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, বর্তমানে এই নিয়মে কিছুটা বদল করা হচ্ছে। বিজেপির রথ প্রচার হোক কিংবা কোনও অনুষ্ঠান বা কর্মসূচির কাটআউট, সেখানে কেন্দ্রীয় নেতৃত্ব এবং রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ছবির পাশাপাশি সেইসঙ্গে যুক্ত হবে নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ছবিও। সেই রথে এতদিন কেন্দ্রীয় নেতৃত্বের পাশাপাশি রাজ্যের অন্যান্য বিজেপি নেতৃত্বদেরও ছবি থাকতো। 

কিন্তু সেখানে কার ছবি থাকবে, আর কার ছবি থাকবে না- তা নিয়ে বিজেপির অন্দরেই বিতর্ক মাথাচাড়া দিয়েছিল। পরবর্তীতে এই দ্বন্ধের আঁচ পেয়েই সম্ভবত সেই নিয়মে কিছুটা পরিবর্তন করে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বরা। সিদ্ধান্ত নেওয়া হয়, বিজেপির রথ প্রচার হোক কিংবা কোনও অনুষ্ঠান বা কর্মসূচির কাটআউট- সর্বক্ষেত্রেই কেন্দ্রীয় নেতৃত্বের ছবি থাকবে। আর সেইসঙ্গে থাকবে শুধুমাত্র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ও দলনেতা শুভেন্দু অধিকারীর ছবি।

No comments:

Post a Comment