বর্তমানে ৩৫৬ জারির চেয়েও খারাপ অবস্থা এখন বাংলায়! অভিযোগ শুভেন্দুর - VedasBD.com

Breaking

Tuesday, 8 June 2021

বর্তমানে ৩৫৬ জারির চেয়েও খারাপ অবস্থা এখন বাংলায়! অভিযোগ শুভেন্দুর

The situation in the state is now worse than 356! Claim Shuvendu

মঙ্গলবার দিল্লীতে শীর্ষ কেন্দ্রীয় নেতৃত্বের পক্ষ থেকে জরুরি তলব করা হয় শুভেন্দু অধিকারীকে। ভোটের পূর্বে বাংলার পরিস্থিতি দেখে বারংবার রাষ্ট্রপতি শাসন জারি করার কথা বলে এখন আরও একধাপ এগিয়ে গেলেন শুভেন্দু অধিকারী। মঙ্গলবার দিল্লী থেকে বললেন, ৩৫৬ জারির চেয়েও খারাপ অবস্থা রাজ‍্যে। শুভেন্দু অধিকারী আরও হুংকার দিয়ে বলেন, ‘ভোট পরবর্তীতে হিংসা চলছে গোটা বাংলা জুড়ে। ৩৫৬ জারির চেয়েও খারাপ অবস্থা রাজ‍্যে। সংবিধান অমান্য করছে রাজ‍্য সরকার। এমনকি পশ্চিমবঙ্গে বিপর্যয় মিটিং থেকেও বেরিয়ে যাচ্ছে এই সরকার। একে তো সরকারই বলা যায় না।

The situation in the state is now worse than 356! Claim Shuvendu

ভোট পরবর্তীতে রাজ‍্যে হি‍ংসার আগুন ছড়িয়ে পড়ার কারণে এখনও বহু বিজেপি কর্মী ঘর ছাড়া বলে দাবি করে এদিন বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘রাজ‍্য জুড়ে চলতে থাকা এই সন্ত্রাসের প্রতিবাদে রাজ্যজুড়ে ধরনা ও অবস্থান কর্মসূচি শুরু করবে বিজেপি। করোনা পরিস্থিতি একটু সামলে উঠলে ১৮ বিজেপি সাংসদ এবং ৭৫ বিজেপি বিধায়ক দেখা করে চিঠি দেবেন রাষ্ট্রপতিকে।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে শীর্ষ নেতৃত্বের জরুরী তলবে দিল্লী গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেখানে গিয়ে গতকাল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং জেপি নাড্ডার সঙ্গে কিছুক্ষণ কথা হয় তাঁর। জানা গিয়েছে, আজ অর্থাৎ বুধবার প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক রয়েছে তাঁর। তিনি আজ প্রধানমন্ত্রীর কাছে রাজ্য সরকারের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়ার আবেদন করবেন বলে জানা গিয়েছে।

No comments:

Post a Comment