পুরশুড়ায় তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন! অভিযুক্ত দলেরই উপপ্রধানের গোষ্ঠী - VedasBD.com

Breaking

Sunday, 13 June 2021

পুরশুড়ায় তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন! অভিযুক্ত দলেরই উপপ্রধানের গোষ্ঠী

TMC-gunds-kill-TMC-supporter

ভোট পরবর্তীতে হিংসার মাঝেই এবার প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠীদ্বন্ধ। দলীয় কর্মীর হাতেই প্রাণ হারালেন হুগলি পুরশুড়ার শেখ হাসিবুল নামে এক তৃণমূল কর্মী। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলেও, শেষ রক্ষা হয় না। ঘটনায় আতঙ্ক ছড়াতেই এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। ঘটনাটি ঘটে শনিবার হুগলি পুরশুড়ায়। রোজকার মত সকালে মাঠে কাজ করতে যাওয়ার সময় বেশ কয়েকজন শেখ হাসিবুলের উপর চড়াও হয় বলে অভিযোগ। তারপর তাঁকে বেধড়ক মারধর করে বলেও জানা গিয়েছে। 

পরিবারের দাবি, স্থানীয় তৃণমূল উপপ্রধান শেখ সদ্দামের সঙ্গে বেশ কিছু দিন ধরেই সমস্যা চলছিল মৃত শেখ হাসিবুলের। এমনকি তাঁর থেকে টাকা চাইত বলেও অভিযোগ উঠেছে। শেখ হাসিবুলের ছেলে শেখ সম্রাট জানিয়েছেন, ‘বাবার থেকে টাকা চাইতেন শেখ সদ্দামের লোকজনেরা। কিন্তু বাবা টাকা দিতে না পারার কারণেই এই হামলা চালানো হয়। আমরাও তো তৃণমূল করি। তাহলে কেন আমার বাবার উপর হামলা করা হল? কেন তৃণমূল নেতার লোকজনেরা আমার বাবাকে কেড়ে নিল?

অন্যদিকে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে শেখ সদ্দাম জানিয়েছেন, শেখ হাসিবুলের পরিবারের সঙ্গে তাঁর কোন যোগাযোগ ছিল না। সর্বোপরি এই ঘটনায় তাঁর কোন হাত নেই।

No comments:

Post a Comment