রাম মন্দির আবেগকে সামনে রেখেই চলবে বিজেপির ৩০০ আসন জয়ের প্রস্তুতি - VedasBD.com

Breaking

Friday, 4 June 2021

রাম মন্দির আবেগকে সামনে রেখেই চলবে বিজেপির ৩০০ আসন জয়ের প্রস্তুতি

Preparations for winning 300 seats will continue keeping the spirit of Ram Mandir in mind

উত্তরপ্রদেশে ৩০০ আসন জয় করাই এখন লক্ষ্য ভারতীয় জনতা পার্টির। বিশাল ব্যবধানে জয়ের মাঝে অন্তরায় হয়ে দাঁড়াতে পারে অতিমারি পরিস্থিতি। এই অবস্থায় পুরনো ছকেই ভোটের ময়দানে দেখা যেতে পারে গেরুয়া শিবিরকে। এবার নির্বাচনের ভোট প্রচারে তুলে আনা হতে পারে সেই রাম মন্দিরের কথা। তিনশো আসনের কাঙ্খিত লক্ষ্য ছোয়ার ক্ষেত্রে ‘মন্দির কথা’ হতে পারে তুরুপের তাস মনে করছেন দলের একাংশ নেতা।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হিন্দুত্ব আবেগের উপর ভরসা করেই ৩০০ আসনের লক্ষ্য ছুঁতে চাইছে তারা। পশ্চিমবঙ্গের সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনের ব্যবহৃত পরিকল্পনা দেখা যেতে পারে উত্তর প্রদেশেও। নির্বাচনী প্রচারে কিংবা ভাষণে আগ্রাসী বক্তব্য রাখতে দেখা যেতে পারে বিজেপি নেতাদের। তুলে আনা হতে পারে হিন্দুদের আবেগের কথা। অযোধ্যার সঙ্গে মথুরার প্রসঙ্গ তুলে আনতে পারে গেরুয়া শিবির।

সেই সঙ্গে লাগাতার রাম মন্দির নিয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করা হবে । অতিমারির মতো পরিস্থিতির কথা মাথায় রেখে চালানো হতে পারে কিছু বিশেষ কর্মসূচি। বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বর পক্ষ থেকে আগেই প্রশংসায় ভরিয়ে দেওয়া হয়েছে আদিত্যনাথকে। মৃত্যু-মিছিল এর মাঝেও উত্তরপ্রদেশের সরকার অত্যন্ত দক্ষতার সঙ্গে পরিস্থিতি সামাল দিয়েছে বলে দাবি বিজেপির।

No comments:

Post a Comment