আমাদের বিধায়ক বন্যা ত্রাণের টাকা খেয়েছে, এবার ২৫০ কোটি খাবে! ফাঁস তৃণমূল নেতার অডিও - VedasBD.com

Breaking

Friday, 25 June 2021

আমাদের বিধায়ক বন্যা ত্রাণের টাকা খেয়েছে, এবার ২৫০ কোটি খাবে! ফাঁস তৃণমূল নেতার অডিও

Our MLA has eaten the flood relief money, this time he will eat 250 crores. Leaked TMC leader's audio

সম্প্রতি একটি অডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর এমনই প্রশ্ন উঠে আসছে। অডিও ক্লিপে একজন বিধায়ক আর শীর্ষ নেতার মধ্যে অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। অডিও ক্লিপে তৃণমূলের শীর্ষ নেতা দলেরই বিধায়কের বিরুদ্ধে বলেন, ‘দল এখন ক্রিমিনাল, চামারকে নির্বাচনে দাঁড় করিয়েছে। ও এতদিন বন্যা ত্রাণের কয়েক কোটি টাকা খেয়েছে। এবার বাংলার আবাস যোজনা থেকে ২৫০ কোটি টাকা খাবে। এই অডিও ক্লিপ ফাঁস হওয়ার পর শাসক দলে তুলকালাম কাণ্ড বেঁধে গিয়েছে।

অডিও ক্লিপে মালদার তৃণমূল কংগ্রেস নেতা আনিমুল হককে মালদার হরিশচন্দ্রপুরের তৃণমূল কংগ্রেস বিধায়ক তজমুল হোসেনের বিরুদ্ধে মুখ খুলতে শোনা গিয়েছে। আনিমুলবাবু বন্যা ত্রাণের কোটি কোটি টাকা আত্মসাৎ-এর অভিযোগ তুলেছেন বিধায়ক তজমুল হোসেনের বিরুদ্ধে। এমনকি আমিনুল এটাও বলেছেন যে, বিধায়ক বাংলার আবাস যোজনা থেকে ২৫০ কোটি টাকা আত্মসাৎ করবেন। অডিও ক্লিপ ফাঁস হওয়ার পর মালদার তৃণমূল নেতৃত্বের কাছে লিখিত অভিযোগ পড়েছে।

অডিও ক্লিপ ফাঁস হতেই মালদা জেলার বিজেপির সাধারণ সম্পাদক কিষাণ কেডিয়া বলেন, ‘ফের প্রকাশ্যে এল শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্ব। এই সরকার যে কাটমানি আর লোকের টাকা খাবার সরকার, সেটা আবারও বোঝা গেল। মানুষ যেদিন বুঝবে এদের কুকীর্তির কথা, সেদিন এরাজ্যে বিজেপি সরকার গড়বে।” যদিও, আমিনুলবাবু দাবি করেছেন যে, ওনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে ওনাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

No comments:

Post a Comment