যতই ফ্রন্ট তৈরি করো, শেষে মোদী ফ্রন্টই টিকে থাকবে! বিরোধীদেরকে আক্রমণ দিলীপ ঘোষের - VedasBD.com

Breaking

Monday, 21 June 2021

যতই ফ্রন্ট তৈরি করো, শেষে মোদী ফ্রন্টই টিকে থাকবে! বিরোধীদেরকে আক্রমণ দিলীপ ঘোষের

No matter how many fronts create, in the end Modi front will survive.

কেন্দ্রের মোদী সরকারকে মাত দিতে, ২০২৪ সালে লোকসভা ভোটকে টার্গেট করে এগোচ্ছে ১৫টি বিজেপি বিরোধী দল। যাদের প্রথম পদক্ষেপ হিসেবে মঙ্গলবারই এইসকল দলের সঙ্গে বৈঠকে বসবেন এনসিপি প্রধান শরদ পাওয়ার। আবার কিছুদিন আগেই ভোটকৌশলী প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠক সেরেছেন শরদ পাওয়ার। তবে সোমবার প্রাতঃভ্রমণে বেরিয়ে বিরোধীদেরকে কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘আগেও এরকম অনেক ফ্রন্ট দেখেছি। তবে শেষ পর্যন্ত কিন্তু মোদীর ফ্রন্টই টিকে থাকবে।

কংগ্রেস-সিপিএমকে একযোগে আক্রমণ করে দিলীপ ঘোষ বলেন, ‘মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করার কারণে একুশের বিধানসভা ভোটে একটাও প্রতিনিধি পায়নি কংগ্রেস এবং সিপিএম। এখন বিজেপিই হল এদের বিকল্প দল। সেইকারণে মানুষ বিজেপিকেই বেছে নিয়েছে। প্রসঙ্গত ২০২৪ সালের লোকসভা নির্বাচনের পাশাপাশি উত্তরপ্রদেশ-সহ অন্যান্য রাজ্যগুলির বিধানসভা নির্বাচন নিয়েও আলোচনা হবে এই বৈঠকে। মূলত বিজেপি বিরোধী জোট গড়ে তুলতে এই বৈঠকের ব্যবস্থা করা হয়েছে।

আরজেডি নেতা মনোজ ঝা, আম আদমি পার্টির সঞ্জয় সিং, কংগ্রেস নেতা বিবেক টঙ্কা ও কপিল সিব্বল, ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুখ আবদুল্লা সহ ১৫ টি দল এবং তামিলনাড়ুর ডিএমকে-র প্রতিনিধি ত্রিচুরি শিবা, জাভেদ আখতার, প্রাক্তন নির্বাচন কমিশনার এসওয়াই কুরেশি ও প্রাক্তন বিচারপতি এপি সিং থাকবেন শরদ পাওয়ারের বৈঠকে। তবে ইতিমধ্যেই জানা গিয়েছে, আমন্ত্রণ জানানো হলেও, কপ্পিল সিব্বল এই বৈঠকে থাকবেন না বলে জানিয়েছেন।

No comments:

Post a Comment