মুকুলদা জীবনে কখনো জেতেননি, বিজেপির জন্যই প্রথমবার বিধায়ক হতে পেরেছিলেন: শুভেন্দু অধিকারী - VedasBD.com

Breaking

Monday, 14 June 2021

মুকুলদা জীবনে কখনো জেতেননি, বিজেপির জন্যই প্রথমবার বিধায়ক হতে পেরেছিলেন: শুভেন্দু অধিকারী

Mukul has never won in her life. He became MLA for the first time because of BJP: Shuvendu Adhikari

শুক্রবার আবারও তৃণমূলে ফিরে গিয়েছেন মুকুল রায়। কিন্তু তিনি ফিরে যেতেই মুখ খুললেন বিজেপি বিধায়ক ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মুকুল রায় কিছু দিন আগে বিজেপিতে যোগ দিলেও, একুশের বিধানসভা নির্বাচনের পূর্বে গেরুয়া শিবিরের কাণ্ডারি হয়েছিলেন শুভেন্দু অধিকারী। মুকুল ঘরে ফিরতেই, তাঁর প্রসঙ্গে কিছু মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী। মুকুল রায় প্রসঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, ‘কৃষ্ণনগরে এমনিতেই বিজেপির ভালো প্রাধান্য ছিল। সেই কারণে কৃষ্ণনগরের উত্তর কেন্দ্রে মুকুল রায়কে দাঁড় করিয়েছিল বিজেপি।

সেখানে মুকুল রায়ের জায়গায় বিজেপির যেকোন বুথ সভাপতিকে দাঁড় করালেই, তিনি জিতে যেতেন। আর সেখানে কিনা মুকুল রায়, লোকসভার ৫০ হাজারে এগিয়ে থাকা ভোটে তিনি মাত্র ৩০ হাজারে জিতেছেন। কিন্তু এখন তো ওখানকার বিজেপির যে মন্ডল সভাপতি মুকুল রায়কে জেতানোর জন্য অক্লান্ত পরিশ্রম করেছিলেন, তাকেই মিথ্যে অস্ত্র মামলায় গরাদের ওপারে রাখা হয়েছে। তবে খুব তাড়াতাড়ি আমি ওনার সঙ্গে দেখা করব।

শুভেন্দু আরও বলেন, ‘ব‍্যক্তিগত ভাবে আমি কারো বিষয়ে কিছু বলতে চাই না। তবে মুকুল দা কিন্তু নির্বাচনে কখনও জয়ের স্বাদ পাননি। ২০০১ সালে জগদ্দল থেকে পরাজয়ের পর আর নির্বাচনে অংশ নেননি। তবে তাঁর একটু মনে রাখা উচিৎ ছিল, বিজেপিই কিন্তু তাঁকে জয়ের স্বাদ গ্রহণ করিয়েছিল। পাশাপাশি সংসদীয় গণতন্ত্রের শিষ্টাচারের কথা মুকুলকে মনে করিয়ে শুভেন্দু বললেন, তৃণমূলে যাওয়ার আগে বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে পারতেন। আমি কিন্তু বিধায়ক পদ ছেড়ে দিয়ে তবেই বিজেপিতে এসেছিলাম। অন্তত আমাকে অনুসরণ করতে পারতেন।

No comments:

Post a Comment