বিধায়করা তো আর গরু-ছাগল নয় যে তাদের দড়ি দিয়ে বেঁধে রাখবো! দলবদলুদেরকে নিশানা দিলীপের - VedasBD.com

Breaking

Saturday, 12 June 2021

বিধায়করা তো আর গরু-ছাগল নয় যে তাদের দড়ি দিয়ে বেঁধে রাখবো! দলবদলুদেরকে নিশানা দিলীপের

MLAs are no longer cows and goats that BJP will tie them with ropes.

বঙ্গ বিজেপি থেকে ​কারা কারা তৃণমূলে যোগ দেবেন, সেই বিষয় নিয়ে এখন চর্চা চলছে বিজেপির অন্দরে। আর এই বিষয়টি সম্পর্কে দিলীপ ঘোষের কাছে জানতে চাওয়া হলে তিনি জানিয়েছেন, বিধায়করা তো আর গরু, ছাগল নয় যে তাদের দড়ি দিয়ে বেঁধে রাখব। তবে আমরা নিশ্চিত যারা প্রকৃত বিজেপি নেতা, তারা কেউই বিজেপি ছেড়ে যাবেন না। যারা আয়ারাম গয়ারাম তাদের নিয়ে আমাদের তেমন কোনও ভাবনা নেই। 

প্রসঙ্গত বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন মুকুল রায়। আজ সেই মুকুল রায় দলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর ক্যামাক স্ট্রিটের অফিসে বেশ কিছুক্ষণ বৈঠক করেন। বিশেষ সূত্রে জানা গিয়েছে, তৃণমূলে নাম লেখানো পরপরই মুকুল রায় বেশ কয়েকজন অনুগামী নেতাকে ফোন করেছেন। তার অনুগামী হিসেবে পরিচিত যেসব নেতারা এখনও পর্যন্ত বিজেপিতে আছেন, তারা তৃণমূলে আসতে চান বলে জানা যাচ্ছে। এদিকে আজ বিকেলে দলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষের সঙ্গে দেখা করেছেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। 

সব মিলিয়ে জানা যাচ্ছে, আগামী সপ্তাহে বেশ কয়েকজন বড় মাপের নেতা ও জনপ্রতিনিধি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে পারেন। ​গোটা রাজ্য জুড়ে মুকুল রায়ের অনুগামী হিসেবে পরিচিত বেশ কিছু হেরে যাওয়া নেতা আছেন। তারা একসময় তার হাত ধরেই তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন। সে মুকুল রায় নিজেই বিজেপি ছেড়ে তৃণমূলে এসেছেন। ফলে বিজেপিতে থেকে যাওয়া সেই সব হেরে যাওয়া নেতারা এখন ফিরে আসতে পারেন নিজেদের পুরনো দলে। তবে কারা বিজেপি ছেড়ে তৃণমূলে আসবেন এবং কাদের দলে নেওয়া হবে সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

No comments:

Post a Comment