রাজ্যে সবথেকে বেশি আক্রান্ত হিন্দু ধর্মাম্বলীরা! তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ শুভেন্দুর - VedasBD.com

Breaking

Saturday, 5 June 2021

রাজ্যে সবথেকে বেশি আক্রান্ত হিন্দু ধর্মাম্বলীরা! তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ শুভেন্দুর

Hindus most affected in the state. Shuvendur's allegations are against the Trinamool

রাজ্যে ভোটের ফলাফল ঘোষণা হওয়ার পর থেকেই রাজনৈতিক হিংসা ছড়িয়ে পড়েছে এমনই অভিযোগ করে আসছে বিজেপি। এমনকি দলের কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ তুলেছে বিজেপি। আর এরই মধ্যে বিরোধী দলনেতা তথা শুভেন্দু অধিকারী গুরুতর অভিযোগ করলেন শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। শুভেন্দু অধিকারী অভিযোগ করে বলেছেন, রাজ্যের বেশী অত্যাচারের শিকার হয়েছেন হিন্দু ধর্মে বিশ্বাসী মানুষেরা। শনিবার উত্তর ২৪ পরগনার পানিহাটিতে গিয়ে এমন মন্তব্য করেন শুভেন্দু অধিকারী।

শনিবার পানিহাটিতে জনসঙ্ঘের প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তি উন্মোচন করতে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। ভোটের ফলাফল ঘোষণার পর পানিহাটির বেঙ্গল কেমিক্যাল কারখানার সামনে থেকে শ্যামাপ্রসাদের মূর্তি ভাঙার অভিযোগ উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এদিন সেখানেই নতুন করে শ্যামাপ্রসাদের বানানো মূর্তি উন্মোচন করেন শুভেন্দু অধিকারী। সেখানে উপস্থিত ছিলেন খড়দহের বিজেপি প্রার্থী সন্ময় বন্দ্যোপাধ্যায়ও। শ্যামাপ্রসাদের মূর্তি উন্মোচনের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী বলেন, তৃণমূলের গুন্ডা বাহিনী গোটা বাংলাজুড়ে বিজেপির কর্মীদের উপর অত্যাচার চালাচ্ছে।


এছাড়াও তিনি জানিয়েছেন তৃণমূলের গুন্ডা বাহিনীর হাতে সবথেকে বেশি সনাতন ধর্মাবলম্বীরা বেশী করে আক্রান্ত হচ্ছে। শুভেন্দু অধিকারী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্ট করে লেখেন, ‘গত ১৯শে মে তৃণমূল দুষ্কৃতীরা পানিহাটির বিজেপি পার্টি অফিস ভাঙচুর করে এবং ভেতরে থাকা শ‍্যামাপ্রসাদ মুখার্জির পূর্ণাবয়ব মূর্তিটি ভেঙে দেয় । আজ ভারত কেশরী শ‍্যামাপ্রসাদ মুখার্জির নতুন একটি মূর্তি পানিহাটির বিজেপি পার্টি অফিসে পূনঃস্থাপন করে মাল‍্যদানের মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন করলাম।

No comments:

Post a Comment