শুভেন্দু-দিলীপের নেতৃত্বই আশার আলো দেখছে গেরুয়া শিবির, পুরভোটের "ব্লু প্রিন্ট” তৈরি বিজেপির - VedasBD.com

Breaking

Sunday, 20 June 2021

শুভেন্দু-দিলীপের নেতৃত্বই আশার আলো দেখছে গেরুয়া শিবির, পুরভোটের "ব্লু প্রিন্ট” তৈরি বিজেপির

Gerua Shibir is seeing the light of hope under the leadership of Shuvendu and Dilip.

বিধানসভা নির্বাচনে আশা পূরণ হয়নি বিজেপির, তবে ক্ষমতা দখলের স্বপ্নপূরণ না হলেও রাজ্যের প্রধান বিরোধী দল হিসেবে উঠে এসেছে তারা। সামনে আসতে চলেছে পুরসভা ভোট, আর তার আগে রণনীতি ঠিক করে নেওয়া একান্ত প্রয়োজন। একদিকে যখন রাজ্য বিজেপিতে ভাঙ্গন ধরেছে, তখনই অন্যদিকে ফের একবার রাজ্যের প্রধান বিরোধী দল হিসেবে নিজেদের সংগঠন শক্ত করে তুলতে মরিয়া তারা। ইতিমধ্যেই ঠিক করা হয়েছে একাধিক রণনীতি। কেন্দ্রীয় নেতারাও রাজ্যে এসে বৈঠক করেছেন। 

অমিত মালব্য, শিবপ্রকাশ, অরবিন্দ মেনন থেকে শুরু করে সকলেই বৈঠক করেছেন রাজ্য বিজেপি নেতৃত্বের সঙ্গে। এমনকি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। সূত্রের খবর অনুযায়ী, সব হার ভুলে আবার নতুন করে কাজ শুরু করতে মরিয়া তারা। বিধানসভার ভিতর দলকে নেতৃত্ব দেবেন শুভেন্দু অধিকারী এবং সংগঠনের দায়িত্ব ফের একবার নিজের কাঁধে তুলে নেবেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন নিজের রণনীতি স্পষ্ট করে দিয়েছেন শুভেন্দুও। 

তিনি পরিষ্কার জানিয়েছেন, তৃণমূলের বিরুদ্ধে এবার অলআউট আন্দোলনে নামবেন তারা। শুধু তাই নয় এদিন তিনি বলেন, রাজ্যের মানুষ আমাদের বিরোধী দলের আসনে বসিয়েছে । এবার সরকারের বিরোধিতা কী করে করি, সেটা দেখতে পাবেন। করোনার টিকা বন্টন, ইয়াস ঘূর্ণিঝড় পরবর্তী ত্রাণ বন্টন, কোভিডে স্বাস্থ্য দপ্তরের কর্মকাণ্ড, রাজ্যের আইন শৃঙ্খলা এবং ভোট পরবর্তী হিংসায় সরকারের যে ব্যর্থতা প্রকাশ পেয়েছে তার বিরুদ্ধের চুপ থাকবে না বিজেপি। শুভেন্দু স্পষ্ট জানান একদিকে যখন সংগঠনের দায়িত্ব নেবেন দীলিপবাবু, তখন অন্যদিকে প্রতিটা ব্যর্থতার বিরুদ্ধে লাগাতার আন্দোলনে নামবে বিজেপি।

No comments:

Post a Comment