হয় রাষ্ট্রপতি শাসন, নয়তো পাল্টা মার! সাফ কথা অর্জুন সিংয়ের - VedasBD.com

Breaking

Wednesday, 9 June 2021

হয় রাষ্ট্রপতি শাসন, নয়তো পাল্টা মার! সাফ কথা অর্জুন সিংয়ের

Either presidential rule, or counter-attack! Clearly sayings Arjun Singh

ভোট পরবর্তী হিংসায় রাজ্যে আক্রান্ত কয়েক হাজার বিজেপি কর্মী। এমনকি পার পাননি বিজেপি সাংসদও। এবার রাজ্যে আবারও রাষ্ট্রপতি শাসন লাগু করার দাবিতে সরব হলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ। তিনি পরিস্কার জানান, হয় রাজ্যে ৩৫৬ ধারা লাগু হোক, নয়তো মারের বদলে পাল্টা মার দেওয়া হোক। একদিকে যখন অনেক দলবদলই রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির দাবির বিরুদ্ধে সরব হয়েছেন, তখন অর্জুন সিংয়ের মুখে ভিন্ন সুর শোনা গেল।

অর্জুন সিংহ বলেন, নিজের আত্মরক্ষা করার জন্য আমার যা যা করণীয় তাই করব। আমাকে কেউ খুন করতে এলে, আমার মাকে কেউ ধর্ষণ করতে এলে, আমি যদি এরপরেও বেঁচে যাই, তাহলে আমি কাপুরুষ। কেউ আমার ক্ষতি করতে এলে, আমাকেও পাল্টা মার দিতে হবে। ভারতের সংবিধান আমাকে এই অধিকার দিয়েছে। সাংসদ অর্জুন সিংহ বলেন, বাংলায় এখন যদি রাষ্ট্রপতি শাসন জারি না করা হয়, তাহলে বাংলার একটা মানুষও বাঁচবে না। সংবিধানের অধিকার রক্ষা করার জন্য কেন্দ্র সরকারকেও তৎপর হতে হবে। রাজ্যে রাষ্ট্রপতি শাসন ছাড়া কোনও উপায় নেই। ৩৫৬ ধারা লাগু না হলে বাংলায় মানুষ বাঁচবে না।

বলে দিই, রাজ্যে ভোট হোক আর না হোক। অর্জুন সিংহের এলাকা সবসময়ই উত্তপ্ত থাকে। কিছুদিন আগে সেখান বোমাবাজিতে একজনের মৃত্যু হয়েছিল। রাতভর দুপক্ষের মধ্যে বোমাবাজি চলেছিল। এমনকি অর্জুন সিংয়ের বাড়ির সামনেও বোমাবাজি হয়েছে। কেন্দ্রীয় বাহিনী থাকার পরেও কীভাবে তাঁর বাড়ির সামনে এমন বোমাবাজি হয়, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অর্জুন সিংহ। আর এবার রাজ্যে ফের রাষ্ট্রপতি শাসনের দাবি জানালেন তিনি।

No comments:

Post a Comment