অতি বাড় বেড়ো না, ঝড়ে পড়ে যাবে! মুখ্যমন্ত্রীকে সরাসরি হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর - VedasBD.com

Breaking

Wednesday, 16 June 2021

অতি বাড় বেড়ো না, ঝড়ে পড়ে যাবে! মুখ্যমন্ত্রীকে সরাসরি হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

Don't overdo it, it will fall in the storm. Shuvendu directly warn Chief Minister.

উলুবেড়িয়ার বাগনানে আক্রান্ত বিজেপির কর্মীকে দেখতে হাসপাতালে যান শুভেন্দু অধিকারী। সেখান থেকেই তিনি মুখ্যমন্ত্রী মমতাকে নিশানা করেন। শুভেন্দু অধিকারী উলুবেড়িয়া থেকে মুখ্যমন্ত্রীকে নিশানা করে বলেন, ‘সরকার সুপ্রিম কোর্টে একটি হলফনামা দিয়েছে। সেখানে রাজ্যে ভোট পরবর্তী হিংসার কথা উল্লেখই করেনি। মমতা সরকার এটাই বোঝাতে চায় যে, বাংলায় কোনও হিংসাই হয়নি। সবই বিরোধীদের রটনা। এরপরেই তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বলেন, ‘অতি বার বেড়ো না, ঝড়ে পড়ে যাবে।

উল্লেখ্য, রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে বারবার সরব হয়েছেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। একদিন আগেই তিনি ভোট পরবর্তী হিংসা এবং রাজ্যে দলত্যাগ বিরোধী আইন কার্যকর করতে ৫০ জন বিজেপি বিধায়ককে সঙ্গে নিয়ে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেন। শুভেন্দুর অভিযোগ শোনার পরই রাজ্যপাল ফের ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব হন এবং বলেন, ‘বাংলায় গণতন্ত্র নিঃশ্বাস নিতে পারছে না।
 
সোমবার শুভেন্দু অধিকারীর নেতৃত্বাধীন বিজেপির প্রতিনিধি মণ্ডলের সঙ্গে সাক্ষাৎ করার পরই রাজ্যপাল জগদীপ ধনখড় আচমকাই দিল্লী যাওয়ার সিদ্ধান্ত নেন। মঙ্গলবার বিকেলে তিনি চারদিনের দিল্লী সফরে যান। আর দিল্লী যাওয়ার আগেও তিনি রাজ্য সরকার এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগে যান। রাজ্যপালের আচমকা দিল্লী সফর নিয়ে রাজনৈতিক মহলে ব্যাপক জল্পনার সৃষ্টি হয়েছে।

No comments:

Post a Comment