গরিব-দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে দূর-দূরান্ত থেকে ত্রাণ সংগ্রহ করে বিলি করছেন চন্দনা বাউরি - VedasBD.com

Breaking

Tuesday, 15 June 2021

গরিব-দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে দূর-দূরান্ত থেকে ত্রাণ সংগ্রহ করে বিলি করছেন চন্দনা বাউরি

Chandana Baury is collecting and distributing relief from far and wide to stand by the poor people

একুশের নির্বাচনে সবাইকে তাক লাগিয়ে দিয়ে জয় হাসিল করে নিয়েছিল বিজেপির সবথেকে দরিদ্র প্রার্থী চন্দনা বাউরি। বাঁকুড়ার শালতোড়ায় প্রতিদ্বন্দ্বী হেভিওয়েট তৃণমূল প্রার্থীকে হারিয়ে প্রথমবার বিধানসভায় গিয়েছিল সামান্য এক রাজমিস্ত্রীর সহধর্মিণী। ভোটে জয়ের পর এলাকার গরিব মানুষের পাশে দাঁড়ানোর দৃঢ় সংকল্প নিয়েছিলেন তিনি। আর সেই উদ্দেশ্যে নিজের কর্তব্য পালন করে চলেছেন বর্তমান রাজ্য রাজনীতিতে সবথেকে চর্চিত মুখ চন্দনা বাউরি।

চন্দনা বিধায়ক হওয়ার পর থেকেই গোটা বাংলায় বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন। গোটা রাজ্য থেকেই বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। চন্দনা নিজের এক্তিয়ার অনুযায়ী যা করার করছেন, পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর সাহায্য নিয়ে এলাকার মানুষের দুয়ারে পৌঁছে যাচ্ছেন। এলাকাবাসীও তাঁদের নতুন বিধায়কের কাজে খুবই সন্তুষ্ট। তাঁদের মতে, এর আগে অনেকে বিধায়ক হয়েছে, কিন্তু এভাবে আমাদের পাশে কেউ দাঁড়ায়নি। চন্দনা আমাদের ঘরের বড় মেয়ের মতো দায়িত্ব পালন করছে। আমরা ওকে পেয়ে খুব খুশি।


সম্প্রতি তিনি নিজের ফেসবুক অ্যাকাউন্টে কয়েকটি ছবি পোস্ট করেন। সেখানে তাঁকে গরিব মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করতে দেখা যাচ্ছে। চন্দনা নিজের ফেসবুকে লেখেন, কলকাতা রাজারহাট নিউটাউন থেকে সমাজসেবী সম্প্রদায় মানুষ আমাকে বেশ কিছু সামগ্রী দিয়ে যায় সেগুলো দরিদ্র মানুষের হাতে তুলে দিতে বলে তাই আজ আমি আমার গ্রামসহ আর কিছু পাশাপাশি গ্রামে ৬০ টি পরিবারের হাতে চাল,ডাল ও কিছু বস্ত্র সহ বিভিন্ন সামগ্রী আমার গ্রামের মানুষের হাতে আমি তুলে দিই!

No comments:

Post a Comment