বয়কট করিনা কাপুর খান! সীতার চরিত্রের জন‍্য কঙ্গনা রানাওয়াতকে কাস্ট করার দাবি - VedasBD.com

Breaking

Wednesday, 16 June 2021

বয়কট করিনা কাপুর খান! সীতার চরিত্রের জন‍্য কঙ্গনা রানাওয়াতকে কাস্ট করার দাবি

Boycott Kareena Kapoor Khan. Demand to cast Kangana Ranaut as Sita's character

করিনা কাপুর খান নাকি সীতা চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন। বলিউডে রামায়ণ নির্ভর ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করার জন‍্য প্রস্তাব দেওয়া হয়েছে করিনাকে। এই চরিত্রের জন‍্য নাকি বড়সড় পারিশ্রমিকও আদায় করেছেন তিনি। এই খবর প্রকাশ‍্যে আসার পর থেকেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। টুইটারে বয়কট করিনা খান ট্রেন্ড করতে শুরু করে। গুঞ্জন শোনা গিয়েছে সেই ছবিতে সীতার ভূমিকায় অভিনয়ের জন‍্য প্রস্তাব গিয়েছে করিনার কাছে। এমনকি এই ছবির জন‍্য তিনি ১২ কোটি পারিশ্রমিকও নিয়ে নিয়েছেন বলে খবর ছড়ায়। 

এরপরেই টুইটারে ফেটে পড়ে নেটিজেনদের একাংশ। যার ছেলের নাম তৈমুর সে কী করে সীতার চরিত্রে অভিনয় করতে পারে? প্রশ্ন তোলে তারা। টুইটারে ট্রেন্ডিং তালিকার শীর্ষে রয়েছে ‘হ‍্যাশট‍্যাগ’ বয়কট করিনা খান। আবার কয়েকজন লিখেছেন, কঙ্গনা রানাওয়াত সীতা চরিত্রের জন‍্য উপযুক্ত। আবার পরে শোনা গিয়েছে, করিনা আদৌ এই চরিত্রে অভিনয় করছেন না। প্রসঙ্গত, বড় ছেলের নাম নিয়ে বারবার চরম সমালোচনার মুখে পড়তে হয় করিনা ও সইফকে।

সীতা চরিত্রের জন‍্য করিনা একেবারেই বেমানান। যার ছেলের নাম তৈমুর তিনি কী করে সীতার মতো একটি চরিত্রে অভিনয় করতে পারেন? প্রশ্ন তোলেন নেটিজেনরা। এমনকি সীতার চরিত্রের জন‍্য অন‍্য অভিনেত্রীদের কাস্ট করার দাবি ওঠে। কঙ্গনা রানাওয়াত, ইয়ামি গৌতম, এবং অনুষ্কা শেট্টিকে কাস্ট করার দাবি উঠছে। বিশেষ করে কঙ্গনা ও ইয়ামি গৌতম ট্রেন্ড করছেন সোশ‍্যাল মিডিয়ায়।

No comments:

Post a Comment