ব্যাডমিন্টনের শাটল-এর মতো এদিক ওদিক করার তো একটা বয়সও আছে! মুকুলকে আক্রমণ বাবুলের - VedasBD.com

Breaking

Friday, 11 June 2021

ব্যাডমিন্টনের শাটল-এর মতো এদিক ওদিক করার তো একটা বয়সও আছে! মুকুলকে আক্রমণ বাবুলের

Babul compare Mukul with a badminton shuttle

বঙ্গ রাজনীতিতে ঘটে গেল এক বড়সড় পরিবর্তন। দীর্ঘ ৪ বছর পর অবশেষে আবারও সবুজ শিবিরে প্রত্যাবর্তন করলেন মুকুল রায় ফিরলেন নিজের পুরনো ঘরে। জল্পনার অবসান ঘটিয়ে, অবশেষে ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর আশ্রয়ে। এই ঘটনায় আক্রমণ করতে ছাড়লেন না বাবুল সুপ্রিয়। মুকুলের ফিরে যাওয়ায় রাজনীতিতে নৈতিকতার প্রশ্ন তুলে আক্রমণ করলেন বাবুল সুপ্রিয়।

স্যোশাল মিডিয়ায় তিনি লিখলেন, আচ্ছা বলুন তো রাজনৈতিক নেতাদের মানুষ অপছন্দ কেনো করবে না !! কোনো রাজনৈতিক নেতার থেকে মানুষ নৈতিক কিছু আশা করে না, তাদের দোষও দেব না। দল অনেকেই বদলায়, সেটাও ঠিক আছে। কিন্তু ব্যাডমিন্টনের শাটল-এর মতো এদিক ওদিক করার একটা বয়সও তো আছে। আত্মসম্মান ব্যাপারটা না হয় ছেড়েই দিলাম। যাইহোক, মুকুলদা যে গভীর জলের মাছেদের সঙ্গে ঘোলাজলে সাঁতার কাটতে ভালোবাসেন, সেখানেই খুশি মনে ফিরে গেছেন এটা বেশ ভালোই হয়েছে।

Babul compare Mukul with a badminton shuttle

শুক্রবার দিন নতুন করে তৃণমূলের উত্তরীয় পরিয়ে মুকুল রায়কে সবুজ শিবিরে স্বাগত জানালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মুকুল ফিরতেই মুখ্যমন্ত্রী বললেন, ‘ঘরের ছেলে ঘরে ফিরে এল’। অন্যদিকে পুরনো ঠিকানায় ফিরতে পেরে স্বস্তি পেয়ে মুকুল রায় বললেন, ‘পারলাম না বিজেপি করতে, আর করবও না। ফিরলাম পুরনো ঘরে। আবারও নিজের জায়গায় ফিরবে বাংলা। বাংলাকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন আমাদের সকলের নেত্রী, ভারতবর্ষের নেত্রী মমতা ব্যানার্জী।

একটা সময় তৃণমূল ত্যাগ করে বিজেপিতে নাম লিখিয়েছিলেন মুকুল রায়। তারপর থেকে দীর্ঘ ৪ টে বছর কেটে গেছে। একুশের বিধানসভা নির্বাচনের পূর্বে কিছুটা জল্পনা উঠলেও, আবার সব ধামাচাপা পড়ে গিয়েছিল। ফলাফল প্রকাশ হতেই একের পর এক দলবদলুরা আবারও ফিরতে চাইছেন তাঁদের পুরনো ঠিকানায়। ইতিমধ্যেই বেশ কয়েকজন তৃণমূল ত্যাগী যারা বিজেপিতে নাম লিখিয়েছিলেন তাঁরা বিজেপি ছেড়েও দিয়েছেন। আবার কিছুজন দলে থেকেই ধরেছেন বেসুরো সুর।

No comments:

Post a Comment