নারদা মামলার শুনানি স্থগিত, জেল হেফাজতেই থাকতে হবে তৃণমূলের চার অভিযুক্তকে - VedasBD.com

Breaking

Thursday, 20 May 2021

নারদা মামলার শুনানি স্থগিত, জেল হেফাজতেই থাকতে হবে তৃণমূলের চার অভিযুক্তকে

hearing of the Narda case has been adjourned and the four accused of the Trinamool Congress will have to remain in jail custody

সোমবার সকালে রাজ্য রাজনীতি তোলপাড় করে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, একজন বিধায়ক মদন মিত্র আর কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছিল সিবিআই। নারদা মামলায় অভিযুক্ত থাকার কারণেই তাঁদের গ্রেফতার করার হয়েছিল সিবিআই-এর পক্ষ থেকে। এরপর দুপুরে নিম্ন আদালতে শুনানির পর সন্ধের সময় জামিন পেয়ে যান চার অভিযুক্ত।

hearing of the Narda case has been adjourned and the four accused of the Trinamool Congress will have to remain in jail custody

নিম্ন আদালতে জামিন পাওয়ার পরই সিবিআই এই মামলা নিয়ে হাইকোর্টে যায়। হাইকোর্ট ধৃতদের বুধবার পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছিল। এরপর চারজনকেই প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার ভোররাতে শারীরিক অসুস্থতার কারণে প্রেসিডেন্সি থেকে সোজা এসএসকেএম-এ ভর্তি হন মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়। বুধবার মামলার শুনানির আগেই সুব্রত মুখোপাধ্যায়ও এসএসকেএম-এ শারীরিক অসুস্থতার কারণে ভর্তি হন। তবে ফিরহাদ হাকিম প্রেসিডেন্সি জেলের হাসপাতালেই রয়েছেন।

আরেকদিকে, বুধবার এই মামলার শুনানি হয় হাইকোর্টে। তবে মামলার নিষ্পত্তি হয় না বুধবার। বৃহস্পতিবার পুনরায় মামলার শুনানি ছিল হাইকোর্টে। কিন্তু বিশেষ কারণে আজ এই শুনানি হচ্ছে না।আগামীকাল শুক্রবার এই মামলার শুনানি হতে পারে বলে জানা গিয়েছে। তাই আগামীকাল পর্যন্ত মদন মিত্র, ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়কে জেল হেফাজতেই থাকতে হবে।

No comments:

Post a Comment