মিথ্যাবাদী মমতা, পিএম কিষাণ নিয়ে নিশানা শুভেন্দুর! কাটমানি মিলবে না বলেই দেরি, কটাক্ষ দিলীপের - VedasBD.com

Breaking

Saturday, 15 May 2021

মিথ্যাবাদী মমতা, পিএম কিষাণ নিয়ে নিশানা শুভেন্দুর! কাটমানি মিলবে না বলেই দেরি, কটাক্ষ দিলীপের

liar mamta. Shuvendu replied about PM Kisan bill. It's too late because Katmoni doesn't match. Dilip's teasing

মিথ্যা বলছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পিএম কিষাণ নিয়ে কৃষকদের কাছে মুখ্যমন্ত্রীর দেওয়া চিঠির বয়ানকে নিশানা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। প্রসঙ্গত শুক্রবার রাজ্যের কৃষকরা প্রথমবারের জন্য পিএম কিষাণ প্রকল্পের টাকা হাতে পেয়েছেন। এ বিষয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেছেন, মুখ্যমন্ত্রী কৃষকদের কাছে যে চিঠি লিখেছেন, তা নিন্দনীয়। উনি যা বলছেন, তা মিথ্যা। কেন্দ্রীয় সরকার আগেই টাকা দিতে চেয়েছিল। কিন্তু রাজ্য সরকার প্রকল্পের সুবিধা গ্রহণ করতে চায়নি। আর কৃষকদের নামের তালিকাও কেন্দ্রের কাছে পাঠায়নি। তিনি বলেন, কৃষকদের পাশে দাঁড়াবে রাজ্য বিজেপি। সবাই যাতে টাকা পায়, তার জন্য বিধানসভার বাইরে এবং ভিতরে আন্দোলন চলবে বলেও জানিয়েছেন তিনি।

liar mamta. Shuvendu replied about PM Kisan bill. It's too late because Katmoni doesn't match. Dilip's teasing

কৃষকদের উদ্দেশে মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছিলেন, টালবাহান এবং নানা অজুহাত দেখিয়ে কেন্দ্রীয় সরকার পিএম কিষাণ প্রকল্পের টাকা আটকে রেখেছিল। তিনি বলেছিলেন রাজ্য সরকার ২০১৮ সালে কৃষক বন্ধু প্রকল্প চালু করেছিল। আর কেন্দ্রীয় সরকার পিএম কিষাণ প্রকল্প চালু করে ২০১৯-এ। তিনি আরও লিথেছিলেন, রাজ্যের প্রকল্প থাকা সত্ত্বেও যাঁরা পিএম কিষাণ প্রকল্পে নথিভুক্ত করেছিলেন, তাঁদের টাকা দেওয়ার জন্য তিনি দিল্লির কাছে দাবি জানিয়েছিলেন। রাজ্য সরকার যথা সময়ে প্রয়োজনীয় পদক্ষেপ করেছিল বলেও দাবি করেছিলেন মুখ্যমন্ত্রী।

বিষয়টি নিয়ে কটাক্ষ করতে গিয়ে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, কাটমানি পাওয়া যাবে না বলে নাম পাঠাতে দেরি করেছে রাজ্য সরকার। পাশাপাশি রাজ্যপালের জেলা সফর নিয়ে তিনি বলেছেন, ভোট হয়ে যাওরা পর থেকে তাঁরা এখনও পর্যন্ত ৭ হাজার অভিযোগ পেয়েছেন। অনেকেই ভয়ে এফআইআর পর্যন্ত করতে পারছেন না। আর রাজ্যপাল পরিদর্শনে গেলেও তাঁকে গালাগাল দিয়ে গণতান্ত্রিক পরিবেশ নষ্ট করা হচ্ছে।

No comments:

Post a Comment