নারদ স্থানান্তর মামলায় নতুন মোড়, পার্টি করা হল মমতা ব্যানার্জি-সহ আরও তিনজনকে - VedasBD.com

Breaking

Wednesday, 19 May 2021

নারদ স্থানান্তর মামলায় নতুন মোড়, পার্টি করা হল মমতা ব্যানার্জি-সহ আরও তিনজনকে

In a new twist in the Narad transfer case

বুধবার দুপুরে নারদ মামলায় জেলবন্দি চার নেতার জামিনের শুনানি করা হবে কলকাতা হাইকোর্টে। যদিও তার আগেই নারদ মামলায় নতুন মোড়। এদিন সিবিআই-এর তরফে নারদ স্থানান্তর মামলায় পার্টি করা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এছাড়াও রাজ্যের একমন্ত্রী এবং আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়কেও এই মামলায় পার্টি করা হয়েছে। সোমবারের ঘটনাই ব্যুমেরাং হয়েছে তৃণমূলের পক্ষে। সেদিন রাতে হাইকোর্টে শুনানির সময় সিবিআই আইনজীবী ওয়াই কে দস্তুর প্রধান বিচারপতির কাছে বিষয়টি বর্ণনা করেন।

In a new twist in the Narad transfer case

সেদিন নিজাম প্যালেসের ভিতরে ও বাইরে কোন পরিস্থিতি ছিল তাও জানিয়েছিলেন তিনি। সিবিআই-এর আইনজীবী বলেছিলেন, যে জায়গায় ৪ হেভিওয়েটের শুনানি চলার কথা, সেখানে ৬ হেভিওয়েট নেতা-মন্ত্রী বসে রয়েছেন। এঁদের মধ্যে ছিলেন রাজ্যে আইনমন্ত্রী এবং স্বাস্থ্য প্রতিমন্ত্রীও। এই পরিস্থিতিতে বিচার আদৌ সুনিশ্চিত কিনা প্রশ্ন তোলা হয়েছিল সিবিআই-এর তরফে। আর এদিন সিবিআই-এর তরফে সরাসরি নারদ মামলা রাজ্যের বাইরে সরাতে আবেদন করা হয়।

এদিন আদালতে পেশ করা সিবিআই-এর রিট জুরিসডিকশনে দেখা গিয়েছে, প্রথমেই রয়েছে ফিরহাদ হাকিমের নাম। তারপরে রয়েছে মদন মিত্রের নাম। এরপর একে একে শোভন চট্টোপাধ্যায় এবং সুব্রত মুখোপাধ্যায়ের নাম। পঞ্চম নাম প্রাক্তন আইপিএস সৈয়দ মির্জার। ষষ্ঠ নামটি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সপ্তম এবং অষ্টম নাম যথাক্রমে মলয় ঘটক এবং কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের।

No comments:

Post a Comment