করোনায় অসহায় মানুষদের সাহায্যের জন্য ১৫ কোটি ফ্রি মিল বিতরণ করেছে ISKCON - VedasBD.com

Breaking

Wednesday, 26 May 2021

করোনায় অসহায় মানুষদের সাহায্যের জন্য ১৫ কোটি ফ্রি মিল বিতরণ করেছে ISKCON

ISKCON has distributed 15 crore free mills to help the needy in Corona

করোনাকালে ত্রাতার ভূমিকায় ‘ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণা কনসাসনেস শ্রী চৈতন্য ভক্ত এই সংগঠনের পক্ষ থেকে দাবি করা হয়েছে যে, ১৪ মাসে ১৫ কোটি ফ্রি মিল দিয়েছে তাঁরা। আর আগামী দিনেও তাঁরা মানুষের পাশে দাঁড়াতে এই কাজ জারি রাখবে। বর্তমানে কলকাতায় ISKCON-এর তিনটি শাখা রয়েছে। সেই শাখা গুলো থেকেই বিনামূল্যে খাবার সরবরাহ করার বন্দোবস্ত করেছে সংগঠন। রাধারমন দাস জানিয়েছেন, গুরুসদয় রোড, নিউটাউন আর দমদমের শাখাগুলিতে রান্নার বন্দোবস্ত রয়েছে। সেখানে থেকে প্রতিদিন ১৫ হাজার ফ্রি মিল দেওয়া হচ্ছে।
 
ISKCON has distributed 15 crore free mills to help the needy in Corona

ISKCON-এর ভাইস প্রেসিডেন্ট রাধারমন দাস বলেন, ‘কোভিডের কারণে ভারতবাসীর অবস্থা শোচনীয় হয়ে পড়েছে। আর এই কারণে তাঁরা ১৪ মাসে ১৫ কোটি ফ্রি মিল দিয়েছে। করোনা ত্রানের হিসেবেই তাঁরা এই মিল বিতরণ করেছে। ISKCON-এর ভাইস প্রেসিডেন্ট রাধারমন দাস ANI কে জানান, ‘করোনার দ্বিতীয় ঢেউয়ে অনেক পরিবারের সব সদস্য মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর এই দুঃসময়ে তাঁদের পক্ষে রান্না করে খাওয়া দুষ্কর। তাই এদের পাশে দাঁড়িয়ে, আমরা এদের খাবার পাঠিয়েছি।  

রাধারমন দাস আরও জানান, ইসকনের প্রতিটি কেন্দ্রে প্রতিদিন ৬০ হাজার ফ্রি মিল তৈরি করার ব্যবস্থা নেওয়া হয়েছে। এরজন্য বিপুল পরিমাণে খাদ্যশস্য মজুত করা হয়েছে ইসকনের প্রতিটি কেন্দ্রে। ত্রাণের কাজে যাতে কোনও সমস্যা না হয়, সেটা দেখার নির্দেশ দিয়েছেন রাধারমন দাস। এছাড়াও ঘূর্ণিঝড় ইয়াসের কথা মাথায় রেখে রাজ্যের উপকূলবর্তী এলাকাগুলোতে বিনামূল্যে খাবার বিতরণের উদ্যোগ নিয়েছে ইসকন। 

No comments:

Post a Comment