নারদা কাণ্ডে গ্রেফতার ফিরহাদ হাকিম! তৃণমূলের আরও দুই বিধায়কের বাড়িতে হানা CBI-র - VedasBD.com

Breaking

Sunday, 16 May 2021

নারদা কাণ্ডে গ্রেফতার ফিরহাদ হাকিম! তৃণমূলের আরও দুই বিধায়কের বাড়িতে হানা CBI-র

Firhad Hakim arrested in Narda case! CBI raided the houses of two more Trinamool MLAs

নারদা কাণ্ডে বড়সড় পদক্ষেপ নিল সিবিআই। রাজ্যের নয়া পরিবহণ মন্ত্রী তথা কলকাতা পুরসভার পুরপ্রশাসক ফিরহাদ হাকিমকে গ্রেফতার করল CBI। চেতলায় ওনার বাড়ি থেকেই ওনাকে গ্রেফতার করে নিয়ে যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই ঘটনা ঘিরে চারিদিকে তুমুল বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে।

সিবিআই-র আধিকারিকরা ফিরহাদ হাকিমকে নিয়ে বের হতেই ক্ষোভে ফেটে পড়েন তৃণমূলের অনুগামীরা। সিবিআইকে বাধা দেওয়ারও চেষ্টা করেন তাঁরা। এমনকি সিবিআই-র গাড়ির সামনে শুয়ে পড়ে তৃণমূলের কর্মীরা। সিবিআই-র বিরুদ্ধে ওঠে স্লোগান। এরপর ফিরহাদ হাকিম স্বয়ং মোর্চা সামলান। তিনি নিজেই কর্মীদের শান্ত করার চেষ্টা করেন। কর্মীরা শান্ত না হলে গাড়ি থেকে নেমে তাঁদের বোঝানোর চেষ্টা চালান মন্ত্রী। যদিও তৃণমূল কর্মীদের ক্ষোভ মেটে না। তাঁরা চেতলা সেন্ট্রাল রোডে অবস্থান বিক্ষোভে বসে পড়ে। তৃণমূল কর্মীরা রাস্তায় শুয়ে পড়ে গ্রেফতারীর বিরুদ্ধে প্রতিবাদ জানায়। 

গ্রেফতারীর পর রাজ্যের নয়া পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘আমাকে সিবিআই গ্রেফতার করেছেন নারদা কাণ্ডে। তবে স্পিকারের অনুমতি না নিয়েই। যা দেখার কোর্টে দেখে নেব।” প্রাপ্ত খবর অনুযায়ী, তৃণমূলের বিধায়ক মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে হানা দিয়ে তাঁদের সিবিআই দফতরে নিয়ে যাওয়া হয়েছে।

No comments:

Post a Comment