দিলীপ ঘোষের উদ্যোগে অক্সিজেন পরিষেবা থেকে শুরু করে গরিব মানুষদেরকে খাবার বিতরণ মেদিনীপুরে - VedasBD.com

Breaking

Monday, 24 May 2021

দিলীপ ঘোষের উদ্যোগে অক্সিজেন পরিষেবা থেকে শুরু করে গরিব মানুষদেরকে খাবার বিতরণ মেদিনীপুরে

Dilip Ghosh's initiative to start work in Medinipur! From oxygen services to food distribution to the poor

করোনা আবহে এবার গরীব মানুষদের পাশে দাঁড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। করলেন খাবার বিতরণের এবং করোনা সংকটকালে বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সরবরাহের ব্যবস্থা। করোনা আবহে বাড়তে থাকা সংক্রমণের মধ্যে জারি হয়েছে লকডাউন। এইসময় বহু দরিদ্র মানুষদের দুবেলা দুমুঠো খাবার জোগার করা কঠিন হয়ে পড়েছে। করোনার প্রথম পর্বেও একই চিত্র দেখা গিয়েছিল দেশের বিভিন্ন প্রান্তে।


সেইসময় স্বেচ্ছাসেবী সংঠন, সমাজের প্রথম সারির মানুষ থেকে শুরু করে সাধারণ মানুষ- অনেকেই এগিয়ে এসেছিলেন এই দরিদ্র মানুষগুলোর সাহাযার্থে। রবিবার দিলীপ ঘোষের উদ্যোগেই মেদিনীপুরের গরিব মানুষদের মধ্যে খাবার বিতরণের কাজ শুরু হয়ে গেল। জনআহার কর্মসূচিতে প্রথম দিন ৫০০ জনের খাবারের ব্যবস্থা করা হয়েছিল। পরবর্তীতে এই সংখ্যা আরও বাড়ানো যেতে পারে বলেও জানা গিয়েছে।

তবে শুধু খাবার নয়, এই করোনা সংকটকালে অপরিহার্য অক্সিজেন পরিষেবাও দেবে এই টিম। রবিবার থেকেই অক্সিজেন অন হুইল পরিষেবা চালু হয়ে গেল মেদিনীপুর বিধানসভা এলাকায়। রাজ্য বিজেপি সভাপতির প্রতিনিধি পারিজাত চক্রবর্তী জানান- যে টোল ফ্রি নম্বর দেওয়া হয়েছে, সেই নম্বরে ফোন করলে করোনা আক্রান্ত মানুষের প্রয়োজনে তাঁর বাড়িতে অক্সিজেন পৌঁছে দেওয়া হবে।

No comments:

Post a Comment