মোদী সরকারের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে গোটা দেশের এক লক্ষ গ্রামে ত্রাণকার্য চালাবে বিজেপি - VedasBD.com

Breaking

Thursday, 27 May 2021

মোদী সরকারের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে গোটা দেশের এক লক্ষ গ্রামে ত্রাণকার্য চালাবে বিজেপি

BJP to carry out relief work in one lakh villages across the country on the occasion of the seventh anniversary of Modi government

নরেন্দ্র মোদীর প্রধানমন্ত্রীত্বকালের সপ্তম বর্ষপূর্তি আজ। অর্থাৎ ৭ বছর আগে ঠিক এই দিনেই প্রথমবার ভারতেরপ্রধানমন্ত্রী পদে শপথ নিয়েছিলেন নরেন্দ্র মোদী। বর্তমান সময়ে একদিকে করোনার দ্বিতীয় ঢেউ, আবার অন্যদিকে নভেম্বর থেকে চলে আসা কৃষক আন্দোলন, আবার লকডাউনের জেরে আর্থিক মন্দা, কর্মহীন বহু মানুষ- সবকিছু মিলিয়ে মোদী সরকারের জনপ্রিয়তায় কিছুটা ভাঁটা পড়েছে। এবার পুরনো ভাবমূর্তি ফিরিয়ে আনতে মাঠে নেমে পড়েছেন বিজেপি সাংসদ, বিধায়ক এমনকি দলীয় কর্মীরাও।

গত নভেম্বরে কেন্দ্র সরকারের প্রস্তাবিত কৃষি বিলের বিরুদ্ধে গিয়ে কৃষক আন্দোলনে সামিল হয়েছিল পঞ্জাব, হরিয়ানা, উত্তরপ্রদেশের কৃষকদের একাংশ। সেই থেকে এখনও আন্দোলন চালিয়ে যাচ্ছে কৃষকরা, এমনকি ভবিষ্যতেও এই আন্দোলন জারী রাখার প্রতিশ্রুতিও দিয়েছে তাঁরা। সম্প্রতি এই আন্দোলনের ৬ মাস পূর্তিতে সিংঘু সীমানায় কৃষকেরা কালো পতাকা নিয়ে প্রতিবাদ করে তাঁরা। এই কৃষক বিলের বিরুদ্ধে গিয়ে কৃষকদের পাশে দাঁড়িয়েছে মোদী বিরোধীরাও। আবার গতবছর থেকে চলে আসা করোনার প্রথম পর্ব পার করে বর্তমানে করোনার দ্বিতীয় পর্বের মৃত্যু মিছিল, চিকিৎসা সমস্যা, ভ্যাকসিন সংকট, লকডাউন, কর্মহীন মানুষ, অর্থনৈতিক মন্দা- সবকিছু মিলিয়ে মোদী সরকারের সমালোচনায় মুখর হয়েছে বিরোধীরা।

BJP to carry out relief work in one lakh villages across the country on the occasion of the seventh anniversary of Modi government

এসবের মধ্যে থেকে মোদী সরকারের জনপ্রিয়তাকে ফিরিয়ে আনতে এবং আগামী বছর উত্তরপ্রদেশ, গুজরাত, পঞ্জাবের মতো একাধিক বড় রাজ্যে বিধানসভা নির্বাচনে ভালো ফল পেতে, মোদী সরকারের দ্বিতীয় অধ্যায়ের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে এক নয়া পদক্ষেপ নিতে চলেছে পদ্ম শিবির। আগামী ৩০ শে মে শুকনো রেশন, স্যানিটাইজার, মাস্ক ও অক্সিমিটার তুলে দেওয়া হবে গ্রামীণ এলাকার মানুষদের হাতে। প্রায় ১ লক্ষ গ্রামে ত্রাণকাজ চালানোর পাশাপাশি বিজেপি সভাপতি জে পি নড্ডার উদ্যোগে ৫০ হাজার রক্তদান শিবিেরর আয়োজন করা হচ্ছে।

No comments:

Post a Comment