নারদাকাণ্ডে অভিযুক্ত ৪ তৃণমূল নেতার বুধবার অবধি জেল! কান্নায় ভেঙে পড়লেন ফিরহাদ হাকিম - VedasBD.com

Breaking

Monday, 17 May 2021

নারদাকাণ্ডে অভিযুক্ত ৪ তৃণমূল নেতার বুধবার অবধি জেল! কান্নায় ভেঙে পড়লেন ফিরহাদ হাকিম

4 grassroots leaders accused in Naradakand jailed till Wednesday. Firhad Hakim broke down in tears

নারদ কাণ্ডে অভিযুক্ত চার তৃণমূল নেতার জমিনের খবর সামনে এসেছিল। এই খবর ছড়িয়ে পড়তেই তৃণমূলের কর্মী সমর্থকদের নিজাম প্যালেসের সামনে অপেক্ষায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তবে রাতের দিকে এমন খবর আসে যা তৃণমূল নেতাদের চিন্তা বাড়িয়ে দেয়। আসলে কলকাতা হাইকোর্ট নিন্ম আদালতের জমিন নির্দেশের উপর স্থগিতাদেশ জারি করে। ফলস্বরূপ রাতেই প্রেসিডেন্সি জেলে রাখা হয় তৃণমূলের চার নেতাকে। 

প্রাপ্ত খবর অনুযায়ী, চার নেতাকে বুধবার অবধি জেল হেফাজতে থাকতে হবে। প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়ার সময় ফিরহাদ হাকিম বলেন যে তার আইনি ব্যবস্থার উপর আস্থা রয়েছে। প্রসঙ্গত, সোমবার সকাল থেকে নারদ কান্ডের অভিযুক্তদের গ্রেফতারিকে কেন্দ্র করে রাজ্য রাজনীতি তোলপাড় ছিল। চার অভিযুক্তকে CBI হেফাজতে নেওয়ার পর নিজাম প্যালেসে গিয়ে পাথরবাজি করে তৃণমূল কর্মীরা।

4 grassroots leaders accused in Naradakand jailed till Wednesday. Firhad Hakim broke down in tears

এই খবর রীতিমতো চাপে ফেলে তৃণমূল কংগ্রেসকে। ফিরহাদ হাকিম কান্নায় ভেঙে পড়েন। হাকিম বলেন যে তাকে কলকাতা কোভিড পরিস্থিতি সামলানোর জন্য দায়িত্ব দেওয়া হয়েছিল কিন্তু কলকাতার মানুষকে বাঁচাতে দেওয়া হলো না। কেন জামিন থেকে বঞ্চিত হলাম, প্ৰশ্ন তোলেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। অন্যদিকে মদন মিত্র বলেন, আমরা খারাপ কিন্তু শুভেন্দু মুকুলরা ভালো। 

No comments:

Post a Comment