ফের মুকুলের হাত ধরে ভাঙছে তৃণমূল, বিজেপিতে যোগদান তৃণমূলের হেভিওয়েট নেতা শ্রীকান্ত ঘোষের! - VedasBD.com

Breaking

Tuesday, 12 January 2021

ফের মুকুলের হাত ধরে ভাঙছে তৃণমূল, বিজেপিতে যোগদান তৃণমূলের হেভিওয়েট নেতা শ্রীকান্ত ঘোষের!

ফের মুকুলের হাত ধরে ভাঙছে তৃণমূল, বিজেপিতে যোগদান তৃণমূলের হেভিওয়েট নেতা শ্রীকান্ত ঘোষের!

মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াইয়ের আগে অন্তরায় হয়ে উঠেছেন তাঁর দলেরই নেতা-নেত্রীরা। নির্বাচনের প্রাক্কালে দলে ভাঙন আটকাতে পারছে না তৃণমূল। ভোটের আগেই হাওড়া জেলার সভাপতি দল ছেড়েছেন। আর সেই সুযোগ নিয়েই তৃণমূলে ফাটল চওড়া করছেন মুকুল রায়। একদা মুকুল রায় নিজের হাতে গড়ে তুলেছিলেন তৃণমূল। আজ সেই মুকুল রায় নিজেই নাড়িয়ে দিচ্ছেন। জেলা তৃণমূলের সভাপতি দলের সঙ্গে সম্পর্ক চুকিয়ে দেওয়ার আগে ও পরে অনেক নেতা-নেত্রী বেসুরো বেজেছেন। 

সেই তালিকায় রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তীর মতো তাবড় নেতারা। তবে রাজীব, বৈশালী, রথীনরা এখনও তৃণমূল কংগ্রেসে রয়েছে। মুকুল রায় দলের অন্দরে কোন্দলের সুযোগ নিয়ে ঝটকা দিলেন তৃণমূলকে। সেই ঝটকাতেই তৃণমূল ছেড়ে বিজেপির দিকে পা বাড়িয়ে দিয়েছেন হাওড়ার হেভিওয়েট নেতা শ্রীকান্ত ঘোষ। তিনি মুকুল রায়ের সঙ্গে সম্প্রতি বৈঠক করেন বলে জানা গিয়েছে। আর তারপরেই দলে বিদ্রোহী হয়েছেন শ্রীকান্ত।

তৃণমূলের ওই হেভিওয়েট নেতা বুধবারই বিজেপিতে যোগ দিতে পারেন বলে বিশ্বস্ত সূত্রে খবর। বিজেপি দাবি করেছে, প্রায় পাঁচ হাজার তৃণমূল কংগ্রেস কর্মীকে নিয়ে তিনি গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন। মুকুল রায়ের সঙ্গে বৈঠকের পর শ্রীকান্ত ঘোষ দাবি করেছেন, তিনি ২০০৮ সাল থেকে তৃণমূল করলেও, দল তাঁকে কোনও সম্মান দেয়নি। এখানেই থেমে থাকেননি শ্রীকান্ত। তিনি তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বলেন, আমাকে লুঠেছে তৃণমূল। আমার টাকায় দলের অনেক বড় বড় অনুষ্ঠান হয়েছে। কিন্তু আমাকে কোনও সম্মান দেয়নি। তাই এই দলে আর থাকব না। এরপরই তাঁর তৃণমূল ত্যাগ ও বিজেপিতে যোগদানের জল্পনা শুরু হয়ে যায়।

No comments:

Post a comment