হিন্দু দেব-দেবী নিয়ে নোংরা মন্তব্য করায় কমেডিয়ান মুনাবার ফারুকীকে ধোলাই দিলো জনতা! - VedasBD.com

Breaking

Friday, 1 January 2021

হিন্দু দেব-দেবী নিয়ে নোংরা মন্তব্য করায় কমেডিয়ান মুনাবার ফারুকীকে ধোলাই দিলো জনতা!

The people bleached Munabar Farooqi for making dirty comments about Hindu gods and goddesses

হিন্দু দেব-দেবী সম্বন্ধে নোংরা মন্তব্য করায় কমেডিয়ান মুনাবার ফারুকীকে ধোলাই দিলো জনতা। পরে তাকে তুকোগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। গতকাল মধ্য প্রদেশের ইন্দোরে এই ঘটনা ঘটে। প্রসঙ্গত, ২০০২ সালের গুজরাট দাঙ্গার পরই লাইমলাইটে আসেন মুনাবার ফারুকী। সেইসময় তিনি একাধিক শো-তে দাঙ্গার পিছনে RSS-এর ষড়যন্ত্র ছিল বলে প্রচার করতে থাকেন। আর তারপরেই তাকে লুফে নেয় দেশের বামপন্থী মিডিয়া ব্রিগেড। 


এর আগেও একাধিক অনুষ্ঠানে হিন্দু দেব-দেবী এবং মূর্তি পূজা নিয়ে হাসি-ঠাট্টা করলেও মার খাওয়ার ঘটনা এই প্রথম। গতকাল বর্ষবরণ উপলক্ষে ইন্দোরের‛ মনরো’ ক্যাফেতে একটি শো-তে পারফর্ম করছিলেন কমেডিয়ান মুনাবার ফারুকী। অভিযোগ, সেইসময় হিন্দু দেব-দেবী নিয়ে হাসি-মস্করা করেন। এমনকি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিয়েও কটু মন্তব্য করেন ওই কমেডিয়ান। সেইসময় ক্যাফেতে উপস্থিত কতৃপক্ষ কোনো প্রতিবাদ কিংবা ওই কমেডিয়ানকে বাধা দেননি।
 
ফলে মুনাবার ফারুকী নির্দ্বিধায় শো চালিয়ে যেতে থাকেন। পরে এই খবর বাইরে ছড়িয়ে পড়লে ক্যাফেতে উপস্থিত হন একদল লোক। তাঁরা মুনাবার ফারুকীকে বেধড়ক মারধর করেন এবং তুকোগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেন। পাশাপাশি, ক্যাফে মালিককেও মারধর করা হয়।

1 comment:

  1. Good.Its time to love and respect our religion(Sonaton)

    ReplyDelete