শুভেন্দু-দিলীপের রাম-লক্ষ্মণ জোড়ি তৃণমূলকে রুখবে! নন্দীগ্রাম আসন নিয়ে মমতাকে বার্তা দিলীপের! - VedasBD.com

Breaking

Monday, 18 January 2021

শুভেন্দু-দিলীপের রাম-লক্ষ্মণ জোড়ি তৃণমূলকে রুখবে! নন্দীগ্রাম আসন নিয়ে মমতাকে বার্তা দিলীপের!

Shuvendu-Dilip's Ram-Laxman duo will keep the grassroots! Dilip's message to Mamata about Nandigram seat!

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে পাখির চোখ নীলবাড়ি। নবান্ন দখলের লড়াইতে শুভেন্দুকে পাশে বসিয়ে এদিন তৃণমূলের বিরুদ্ধে জোরদার বার্তা দিলেন দিলীপ ঘোষ। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে টার্গেটে রেখে দিলীপ ঘোষ বলেন, দিদি সেফ সিট খুঁজতে নন্দীগ্রাম আসনের কথা ভাবছেন। দিলীপ ঘোষ এদিন তাঁর ও শুভেন্দুর জুটিকে নিয়ে মন্তব্য করে বলেন, গঙ্গার ওপারে 'রাম লক্ষ্মণের জোড়ি' আছে। ওদিকে গেলে ঘাসফুলের একটিও আসন আসবে না।

Shuvendu-Dilip's Ram-Laxman duo will keep the grassroots! Dilip's message to Mamata about Nandigram seat!

এদিনের সভা মঞ্চ থেকে অনুব্রতকে নিশানা করে দিলীপ ঘোষ বলেন, দিদি পাহারাদার হিসাবে একজনকে বীরভূমে বসিয়েছেন। এরপরই দিলীপ দাবি করেন, পাহারাদার গেটের বাইরে থাকবে অন্যদিকে বাগান চুরি হবে। বীরভূম থেকে কল আসছে আমরা জয়েন করতে চাই। প্রসঙ্গত, বীরভূমের বুকে তৃণমূলের কোন্দল এদিন ছিল দিলীপের নিশানায়। প্রসঙ্গত, মাসের শেষেই রাজ্যে নরেন্দ্র মোদীর সফরের কথা রয়েছে। তার আগে তৃণমূল টালমাটাল হয়ে গিয়েছে বলে দাবি দিলীপ ঘোষের। আর সেই প্রসঙ্গেই তিনি ওদিন সুর চড়াল কলকাতার বুক থেকে।

এদিন দিলীপ ঘোষ পারদ তুঙ্গে রেখে বলেন, ডেমো দিয়েছি একটা মেদিনীপুরে, বীরভূমে আর সামান্য বর্ধমানে। তাতেই টালমাটাল তৃণমূল। উল্লেখ্য, মেদিনীপুরে শিসির অধিকারীর বাড়িতে কেয়েকদিন আগে বিজেপি সাংসদ জ্যোতির্ময় মাহাতর উপস্থিতির ঘটনা এই প্রসঙ্গে অনেকেরই মনে পড়তে পারে। অন্যদিকে, বীরভূমের সাংসদ শতাব্দী রায় ও পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে রাজ্য রাজনীতির সাম্প্রতিক অধ্যায় এ প্রসঙ্গে তাৎপর্যবাহী বলে দাবি অনেকের।

No comments:

Post a comment