সরকার ফেলতে কৈলাশের হাতে রয়েছে তৃণমূলের ৪১ বিধায়কদের তালিকা! যারা বিজেপিতে যোগ দিতে চান! - VedasBD.com

Breaking

Thursday, 14 January 2021

সরকার ফেলতে কৈলাশের হাতে রয়েছে তৃণমূলের ৪১ বিধায়কদের তালিকা! যারা বিজেপিতে যোগ দিতে চান!

Kailash has a list of 41 Trinamool MLAs! Those who want to join the BJP!


বিধানসভা নির্বাচনের মুখে দলবদল একটা বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে। আর সেই দলবদলে সংখ্যাটাও ভাবিয়ে তুলছে রাজনৈতিক প্রতিপক্ষকে। এদিন রাজ্যে বিজেপির  পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় দাবি করেন, তাঁর কাছে ৪১ তৃণমূল বিধায়কের তালিকা রয়েছে, যাঁরা বিজেপিতে যোগ দিতে চান।

এদিন কৈলাস বিজয়বর্গীয় জানান তৃণমূল থেকে লোক দলে দলে ঢুকছে বিজেপিতে। অনেক জায়গাতেই যা নিয়ে বিস্তর গণ্ডগোল তৈরি হয়েছে। কোনও এলাকায় দীর্ঘদিন ধরে বিজেপি করে আসা লোকজন অভিযোগ করেছেন, যাঁরা তৃণমূলের হয়ে তাঁদের ওপরে হামলা চালিয়েছে, তাঁরাই এখন বিজেপিতে যোগ দিচ্ছেন। যা নিয়ে কোনও কোনও জায়গায় বিক্ষোভও হয়েছে। যোগদান সভা ভণ্ডুলও হয়েছে। তাই এবার অনেকটাই সতর্ক বিজেপি নেতৃত্ব। যাঁরা বিজেপিতে যোগ দেওয়ার আবেদন করেছেন, তাঁদের মধ্যে কাকে নেওয়া হবে, আর কাকে নেওয়া হবে না, তা পর্যালোচনা করছে বিজেপি।


Kailash has a list of 41 Trinamool MLAs! Those who want to join the BJP!


অন্যদিকে এদিন দিলীপ ঘোষ জানান কাঁথির বর্ষীয়ান তৃণমূল সাংসদ শিশির অধিকারী বিজেপিতে যোগ দিতে পারেন। এব্যাপারে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, সবার জন্য বিজেপির দরজা খোলা। তবে ইতিমধ্যেই অধিকারী পরিবারের মেজো ও ছোট ছেলে শুভেন্দু অধিকারী ও সৌমেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিয়েছেন। দিলীপ ঘোষ আরও দাবি করেছেন, অনেকেই বিজেপিতে যোগ দিতে চাইলেও মামলার ভয়ে পিছিয়ে যাচ্ছেন।

No comments:

Post a Comment