মুখ্যমন্ত্রী কেন্দ্রের প্রকল্প চুরি করে এর নাম টিকাশ্রী না দিয়ে দেন! আশঙ্কা শুভেন্দুর! - VedasBD.com

Breaking

Sunday, 10 January 2021

মুখ্যমন্ত্রী কেন্দ্রের প্রকল্প চুরি করে এর নাম টিকাশ্রী না দিয়ে দেন! আশঙ্কা শুভেন্দুর!

The Chief Minister stole the project of the Center and did not give its name to Tikashri Fear Shuvendur!

বাংলার সমস্ত মানুষকেই বিনামূল্যে দেওয়া হবে করোনার ভ্যাকসিন! যদিও সবার আগে পাবেন একেবারে সামনের সারিতে দাঁড়িয়ে যারা কাজ করছেন তাঁরা। কিছুদিন আগেই চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সাফাইকর্মীদের মতো কোভিড যোদ্ধাদের মোবাইলে রাজ্য সরকারের এই বার্তা পৌঁছেছিল।  এ বার পুলিশকর্মীদের বিনামূল্য টিকা দেওয়া হবে বলে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে বার্তা হয়েছে। মুখ্যমন্ত্রীর এহেন বার্তা ঘিরে শুরু হয়েছে জোর রাজনৈতিক চাপানোতর।



বিজেপির দাবি, ইতিমধ্যে দেশের মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী মোদী। নতুন করে মুখ্যমন্ত্রীর এহেন বার্তার মানে কি? প্রশ্ন বঙ্গ বিজেপির। কার্যত এই ইস্যুতেই মুখ্যমন্ত্রী মমতাকে আক্রমণ সানিয়েছেন শুভেন্দু। এছাড়াও তৃণমূলকে আক্রমণ করে শুভেন্দু আরও বলেছেন, ‘ব্যালটের বান্ডিল বদলে জোড়াফুল করত। আমি তৃণমূলে ছিলাম, জানি কীভাবে সব হত। জেলা থেকে তোলার টাকা পৌঁছত কলকাতায় আর তোলাবাজ ভাইপোর দল চাকরি দিয়েছে। 


এছাড়াও তিনি জানান কৃষক নিধি সম্মান থেকে কেন বঞ্চিত বাংলার চাষিরা? বিজেপি এলে আয়ুষ্মান ভারত চালু হবে বাংলায়। বিজেপি জিতবেই বাংলায়। অন্যদিকে, গত পঞ্চায়েত নির্বাচনে গণনায় কারচুপি করে পুরুলিয়া ও ঝাড়গ্রাম জেলা পরিষদ দখল করেছে তৃণমূল। রবিবার পুরুলিয়ায় রোড শোয়ে অংশ নিয়ে এমনটাই দাবি করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।


No comments:

Post a Comment