আমরা গান্ধীবাদী, জয়গাঁয় দিলীপের গাড়িতে হামলা নিয়ে ফিরহাদ দিলেন স্পষ্ট বার্তা! - VedasBD.com

Breaking

Thursday, 12 November 2020

আমরা গান্ধীবাদী, জয়গাঁয় দিলীপের গাড়িতে হামলা নিয়ে ফিরহাদ দিলেন স্পষ্ট বার্তা!

Firhad gave a clear message about the attack on Dilip's car in Jaigaon.

উত্তরবঙ্গের জঁয়ায় দিলীপ ঘোষের গাড়িতে হামলা  নিয়ে রাজ্য রাজনীতির পারদ চড়েছে। ঘটনা নিয়ে সোজাসুজি বঙ্গ বিজেপি তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলেন দিলীপ ঘোষ। এই পরিস্থিতিতে ফিরহাদ হাকিম সাফ জানিয়েছিলেন, দিলীপ ঘোষের গাড়ির ওপর হামলা সমর্থনযোগ্য নয়। এরপরই ফিরহাদ জানান এই ঘটনার সাথে তৃণমূল জড়িত নয়। প্রশাসন ব্যবস্থা নেবে। তৃণমূলের বিরুদ্ধে দিলীপ ঘোষের অভিযোগের প্রসঙ্গে ফিরহাদের বার্তা ' আমরা গান্ধীবাদে বিশ্বাসী।



এদিকে নিজের অবস্থান থেকে একচুলও সরে আসছেন না দিলীপ ঘোষ। তাঁর দাবি ' পশ্চিমবঙ্গে হিংসার রাজনীতি চলছে। আমাদের ১২০ জন কর্মীকে হত্যা করা হয়েছে এখনও পর্যন্ত। দুর্গাপুজোর সময় ৫ থেকে ৬ জনকে খুন করা হয়েছে। গতকাল কাঁথিতে বিজেপি কর্মীকে খুন করা হয়েছে। ' পাশপাশি তাঁর দাবি , তাঁর গাড়িতে হামলা নতুন ঘটনা নয়। এর আগেও ৫-৭ বার একই ঘটনা ঘটেছে রাজ্যে।


Firhad gave a clear message about the attack on Dilip's car in Jaigaon.


দিলীপ ঘোষের দাবি বাংলার বিভিন্ন বুথে বিজেপিকে বাড়তে দেখে হিংসা বাড়াচ্ছে শাসকদল। তিনি বলেন, ' আমার গাড়ি, সভাপতি, পর্যবেক্ষক হামলার শিকার। ' তিনি সাপ জানান, ইঁট, মারা হয়েছে, গো ব্যাক স্লোগান দেওয়া হয়েছে, 'এটা নতুন কিছু নয়। এছাড়াও এদিন দিলীপ ঘোষ মনে করিয়ে দেন যে দিল্লির বিজেপি হেডকোয়ার্টার থেকে প্রধানমন্ত্রীর দেওয়া বার্তাতেও ছিল রাজ্যে বিজেপি কর্মীদের খুনের কথা। দিলীপ ঘোষ স্পষ্ট জানান বিজেপিকে আটকানোর চেষ্টা চলছে । হিংসার রাজনীতির কথা প্রধানমন্ত্রীও উল্লেখ করেছেন।'

No comments:

Post a comment